JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

মেসির পাশে এসে দাঁড়িয়েছে বার্সেলোনা

ফুটবল দুনিয়া 7th Jul 2016 at 7:45am 348
মেসির পাশে এসে দাঁড়িয়েছে বার্সেলোনা

বার্সেলোনা যে ভাবে ছোট্ট মেসিকে আজ আকাশে পৌঁছে দিয়েছে ঠিক সে ভাবেই মেসিও অনেক সাফল্য ফিরিয়ে দিয়েছে ক্লাব। আজ মেসি যখন সমস্যায় তখন সবার আগে তাঁর পাশে এসে দাঁড়িয়েছে তাঁর ক্লাব। দেশের জার্সি খুলে রেখেছেন। কিন্তু ক্লাব ফুটবল খেলবেন আরও কয়েক বছর।

আজ বুধবার স্পেনের আদালত কর ফাকির মামলায় মেসি ও তাঁর বাবাকে ২১ মাসের কারাদণ্ড প্রদান করেন। এ রায়ের পরপরই বার্সেলোনার পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে মেসির পাশে আছে ক্লাব। যদিও তাঁদের হয়তো জেলে যেতে হবে না। কারণ দুজনেই হিংসাত্মক অপরাধের সঙ্গে যুক্ত তেমন কোনও ক্রিমিনাল রেকর্ড নেই। যেদিন থেকে মেসি ও তাঁর বাবার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ উঠেছে সেদিন থেকেই দুজনেই এর বিরোধিতা করে এসেছে। কোনও কর ফাঁকি দেননি বলেই দাবি করে এসেছেন মেসি।

তবে শেষ পর্যন্ত সব তথ্যই গিয়েছে মেসিদের বিরুদ্ধে। এই অবস্থায় বার্সেলোনার পাশে এসে দাঁড়ানো অনেকটাই আত্মবিশ্বাস দেবে মেসির পরিবারকে। বার্সেলোনার পক্ষ থেকে জানানো হয়েছে, ‘‘মেসি যা সিদ্ধান্ত নেবেন তাতে ক্লাবের সমর্থন থাকবে। মেসি ও তাঁর বাবার পাশে আছে ক্লাব। ক্লাব সরকারি সব রকম নিয়ম মেনেই একজন প্লেয়ারের সঙ্গে চুক্তি করে। যেখানে কর ফাঁকি দেওয়ার কোনও ব্যাপার থাকতেই পারে না। মেসির সততা প্রমাণ করতে মেসির যে যে পদক্ষেপ নিতে চায় তাতে আমরা পাশে আছি।’’

সূত্র: আনন্দবাজার

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)