JanaBD.ComLoginSign Up

ঈদে ছেলেকে মাত্র ২ টাকা উপহার দিলেন আমির!

বিবিধ বিনোদন 7th Jul 2016 at 10:13pm 639
ঈদে ছেলেকে মাত্র ২ টাকা উপহার দিলেন আমির!

নাম তার আমির। অভিনয়েও তিনি বলিউডের আমির। কিন্তু এ কী করলেন তিনি? ঈদে ছেলের হাতে মাত্র ২ টাকা তুলে দিলেন বলিউড তারকা আমির খান। হতে পারে তিনি আক্ষরিক অর্থেই ‘আমির’। কিন্তু ছেলেকে ঈদের উপহার হিসেবে ২ টাকা দিয়েই ক্ষান্ত! তার মায়ের বাড়িতে ঈদ উপলক্ষ্যে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে পিকে-র অভিনেতা জানান, ছেলে আজাদ রাওকে ঈদে তিনি মাত্র ২ টাকা দিয়েছেন।

ছেলে ও স্ত্রীকে নিয়ে তার আজকের পরিকল্পনা জানতে চাওয়া হলে আমির বলেছেন, ওরা দুজনেই এখানে নেই। ছেলের স্কুলের ছুটি। তাই ইউরোপে গিয়েছে তারা। কাজের জন্য স্ত্রী ও ছেলের সঙ্গে তিনি যেতে পারেননি।

বর্তমানে দঙ্গল-এর শ্যুটিংয়ে ব্যস্ত আমির জানিয়েছেন, তিনি তার ছেলেকে কখনওই দামি উপহার দেন না। তাই ঈদেও কোনও বিশেষ উপহার দেননি ছেলেকে। আজাদকে মাত্র ২ টাকা দিয়েছেন তিনি। কারণ, অন্যান্য বাবার মতো তিনিও চান না, ছেলে বিগড়ে যাক।

আমির বলেছেন, ঈদের সময় পরিবারের লোকজনদের সঙ্গে থাকতেই তিনি পছন্দ করেন। মজার ছলে বলেছেন, ছোটবেলায় তিনি ঈদের থেকে থেকে ঈদের উপহারের ব্যাপারে বেশি আগ্রহী ছিলেন।

ঈদে বলিউডের অপর দুই খান অভিনেতা-শাহরুখ ও সলমনের সঙ্গে ঈদে বিরিয়ানি বিনিময় করেন কিনা, এই প্রশ্নের উত্তরে আমির বলেছেন, সেটা তো হয়েই থাকে। তবে এটা শুধু ঈদের সময়ই নয়, অন্যান্য সময়ও হয়ে থাকে।

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)