JanaBD.ComLoginSign Up

বলিউড কন্যাদের সঙ্গে ক্রিকেটারদের যত প্রেমকাহিনী

বিবিধ বিনোদন 8th Jul 16 at 7:53pm 761
বলিউড কন্যাদের সঙ্গে ক্রিকেটারদের যত প্রেমকাহিনী

ক্রিকেট আর বলিউডের মধুর সম্পর্ক বহু দিনের। অনেক ক্রিকেটার এখন পর্যন্ত বলিউড কন্যাদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। তবে সেগুলির বেশীরভাগই পরিণতি পর্যন্ত গড়ায়নি। বলি নায়িকার সঙ্গে স্টার ক্রিকেটারের রূপকথার মতো প্রেম কাহিনীও আছে বেশ। আর প্রেম যখন আছে, আছে বহু বিরহ, বিচ্ছেদেরও কাহিনী।

আসুন দেখে নেওয়া যাক এমন বিশ জুটির খবর....

০১. বিরাট কোহালি-অনুষ্কা শর্মা : সময়ের সবচেয়ে আলোচিত এই জুটি। এর মধ্যে অনেক ওঠাপড়া, ঝড়ঝাপটাও গেছে দু’জনের সম্পর্কের মধ্যে। তবে শেষ পর্যন্ত আবার কাছাকাছি এসেছেন দু’জনে। এখনই বিয়ে না করলেও, এক সঙ্গে থাকার কথা নাকি ভাবছেন তারা! গুঞ্জন তেনমই।

০২. মনসুর আলি খান পতৌদি-শর্মিলা ঠাকুর : প্রাক্তন ভারত অধিনায়ক পতৌদি এবং শর্মিলাই ছিলেন প্রথম ক্রিকেটার-বলিউড কাপল। শর্মিলার রূপে মুগ্ধ হয়ে পরিচয়ের অল্প সময়ের মধ্যেই পতৌদি তাকে বিয়ের প্রস্তাব দেন।শর্মিলা অবশ্য সহজে প্রস্তাবে রাজি হননি।

০৩. গারফিল্ড সোবার্স-অঞ্জু মহেন্দ্র : ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তী অলরাউন্ডার সোবার্স ১৯৬৬ সালে ভারতে খেলতে এসেছিলেন। তখন ১৭ বছর বয়সী অঞ্জুর সঙ্গে রাজেশ খন্নার সম্পর্ক ছিল। সোবার্সের সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়ে পড়েন অঞ্জু। তবে ভৌগলিক দূরত্ব শেষ পর্যন্ত দু’জনের সম্পর্কের মধ্যেও দূরত্বের কারণ হয়ে দাঁড়ায়।

০৪. রবি শাস্ত্রী-অমৃতা সিংহ : রবি শাস্ত্রী এব অমৃতা সিংহের সম্পর্ক নিয়ে বেশ জল ঘোলা চলেছিল যতদিন না দু’জনে বিয়ে করে নেন। অমৃতা সিংহ বিয়ে করেন সইফ আলি খানকে। আর রবি শাস্ত্রী বিয়ে করেন ঋতু সিংহকে।

০৫. সন্দীপ পাটিল-দেবশ্রী রায় : ‘কভি আজনবি’ ছবিতে অভিনয় করেছিলেন দু’জনে। তখন থেকেই পরিচয়। পরিচয় থেকে নাকি প্রেম। ছবিটা বক্স অফিসে চলেনি। অভিনয় আর না করার সিদ্ধান্ত নেন সন্দীপ। আস্তে আস্তে দু’জনের বন্ধুত্বেও ইতি পড়ে যায়।

০৬. কপিল দেব-সারিকা ঠাকুর : ১৯৮০ সাল নাগাদ কপিল দেবের সঙ্গে সারিকার বন্ধুত্ব সকলের নজর কেড়েছিল।

০৭. আজহারউদ্দিন-সঙ্গীতা বিজলানি : সঙ্গীতা বিজলানির সঙ্গে ক্রিকেটার আজহারউদ্দিনের ঘনিষ্ঠতার কথা প্রায় সকলেরই জানা। আজহারুদ্দিন বিবাহিত ছিলেন।

পরে স্ত্রীকে ডিভোর্স দিয়ে সঙ্গীতার সঙ্গে বিয়ে করেন তিনি। সেই বিয়েও অবশ্য ভেঙে গেছে।

০৮. অজয় জাদেজা-মাধুরী দীক্ষিত : একটা ফিল্ম ম্যাগাজিনের জন্য মাধুরীর সঙ্গে জাদেজা ফটোশ্যুট করেছিলেন। এর পর থেকেই দু’জনের সম্পর্ক নিয়ে গুজব ছড়িয়ে পড়ে।

মাধুরী দীক্ষিতের সঙ্গে নাম জড়ানোতে জাদেজা অবশ্য বেশ খুশিই হয়েছিলেন।

০৯. সৌরভ গঙ্গোপাধ্যায়-নাগমা : সৌরভ তখন কেরিয়ারের শিখরে ছিলেন। দক্ষিণ ভারতের অভিনেত্রী নাগমার সঙ্গে তার ঘনিষ্ঠতার কথা মিডিয়ায় আসে।

১০. মহেন্দ্র সিংহ ধোনি-দীপিকা পাডুকোন : অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এক টি-২০ ম্যাচ দেখার জন্য দীপিকাকে নিমন্ত্রণ করেছিলেন ধোনি। সেই প্রথম দু’জনের গাঢ় বন্ধুত্ব মিডিয়ার সামনে আসে।

১১. যুবরাজ সিংহ-কিম শর্মা : হ্যান্ডসাম যুবরাজের সঙ্গে কোনও একজন নয়, একাধিক বলিউড অভিনেত্রীর নাম জড়িয়েছে। মহব্বতে ছবির নায়িকা কিম শর্মার সঙ্গে তাকে ডেট করতে দেখা যায়। কিম কেনিয়ার এক ব্যবসায়ীকে বিয়ে করে নেন। যুবরাজের জীবনে অন্য অভিনেত্রী দীপিকার আগমন ঘটে।

১২. হরভজন সিংহ-গীতা বাসরা : হরভজনের অফ স্পিন-এ ঘায়েল হয়ে গিয়েছিলেন অভিনেত্রী গীতা। কয়েক বছরের বন্ধুত্বের পর ২০১৫ সালে গাঁটছড়া বাঁধেন দু’জনে।

১৩. জাহির খান-ইশা শরভানি : দীর্ঘ ১০ বছর ধরে তাদের এক সঙ্গে সময় কাটাতে দেখা গেছে। কোনও এক কারণে দু’জনে এই সম্পর্কে ইতি টানেন। বিশেষ তকমা সরিয়ে এখন দু’জনে শুধুই বন্ধু।

১৪. শ্রীসন্থ-শিরিয়া সারন : ২০১৩ সালে আইপিএল-এ স্পট ফিক্সিং কাণ্ডে নাম জড়ানোর আগে পর্যন্ত ক্রিকেট দুনিয়ায় দাপটের সঙ্গেই ছিলেন শ্রীসন্ত। তার নাম জড়িয়েছিল তামিল অভিনেত্রী শিরিয়ার সঙ্গে।

১৫. ইমরান খান-জিনাত আমান : পাকিস্তান দলের সঙ্গে ভারতে খেলতে আসা ইমরানের সঙ্গে জিনাতের সম্পর্ক নিয়ে এক সময় বেশ হইচই হয়েছিল। দু’জনকে প্রায়ই একসঙ্গে দেখা যেত। পরে অবশ্য এই সম্পর্ক বেশি দূর এগোয়নি।

১৬. মহসিন খান-রিনা রায় : এই পাকিস্তানি ক্রিকেটারের প্রেমে পড়ে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী রিনা রায়। কিন্তু দু’জনেই বিবাহিত ছিলেন। শেষে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন দু’জনেই।

১৭. ওয়াসিম আক্রম-সুস্মিতা সেন : ২০০৮ সালে এক টেলিভিশন ডান্স শো-তে একসঙ্গে অভিনয় করার পর থেকেই একে অপরের ঘনিষ্ঠ হয়েছিলেন দু’জনে। তাদের বিয়ে করার গুজবও শোনা গিয়েছিল।

১৮. শোয়েব মালিক-শায়েলি ভাগত : টেনিস খেলোয়াড় সানিয়া মির্জার সঙ্গে বিয়ের আগে বলিউড মডেল শায়েলির সঙ্গে শোয়েবের সম্পর্কের খবর ছিল। পরে অবশ্য শায়েলি তা অস্বীকার করেন।

১৯. ভিভিয়ান রিচার্ডস-নীনা গুপ্ত : ভিভের সঙ্গে নীনা গুপ্তর সম্পর্ক অনেক দিন ধরেই ছিল। তাদের দু’জনের একটি মেয়েও রয়েছে। মেয়ে মাসাবা এখন ফ্যাশন ডিজাইনার। কিন্তু দু’জনে বিয়ে করেননি।

২০. উসমান আফজল-অমৃতা আরোরা : ইংলিশ ক্রিকেটার উসমানের সঙ্গে অভিনেত্রী অমৃতার সম্পর্ক ছিল। তবে কেরিয়ারে ফোকাস করার জন্য দু’জনে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন।

Googleplus Pint
Like - Dislike Votes 12 - Rating 5.8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
বলিউডের যে তারকারা সম্পর্কে ভাই-বোন! বলিউডের যে তারকারা সম্পর্কে ভাই-বোন!
Yesterday at 5:07pm 664
টলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া নায়িকা শুভশ্রী টলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া নায়িকা শুভশ্রী
Yesterday at 12:45pm 628
১৪ বার জ্ঞান হারিয়েছিলেন আলিয়া! ১৪ বার জ্ঞান হারিয়েছিলেন আলিয়া!
Sat at 6:47pm 673
ভাইরাল সঞ্জয় দত্তের মেয়ের ছবি, কেন? ভাইরাল সঞ্জয় দত্তের মেয়ের ছবি, কেন?
Sat at 6:45pm 510
জ্যাকলিনের গালে আলিয়ার চুমু জ্যাকলিনের গালে আলিয়ার চুমু
Sat at 6:28pm 469
নিজের গোপন প্রেমের কথা প্রকাশ্যে জানালেন সালমান খান নিজের গোপন প্রেমের কথা প্রকাশ্যে জানালেন সালমান খান
Sat at 3:07pm 402
দাম্পত্য জীবনে কোহলি-আনুশকার প্রতিশ্রুতি দাম্পত্য জীবনে কোহলি-আনুশকার প্রতিশ্রুতি
Sat at 11:32am 482
হৃত্বিক-কঙ্গনা বিতর্কে মুখ খুললেন সুজান খান হৃত্বিক-কঙ্গনা বিতর্কে মুখ খুললেন সুজান খান
Fri at 11:45pm 309

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

টিভিতে আজকের খেলা : ২৩ অক্টোবর, ২০১৭
টিভিতে আজকের চলচ্চিত্র : ২৩ অক্টোবর, ২০১৭
জমলো না আমির খানের সিক্রেট সুপারস্টার
সুস্বাদু মুরগির টেংরি কাবাব
চুল ধোয়ার পরে করণীয়
শেষ ওয়ানডেতেও অসহায় বাংলাদেশের আত্মসমর্পণ
দশজনের এভারটনকে উড়িয়ে দিল আর্সেনাল
ল্যাথাম-টেলরের ব্যাটে উড়ে গেল ভারত