JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বাবরি মসজিদ নিয়ে নির্মিত সিনেমায় অজয় দেবগণ

সিনেমা জগৎ 8th Jul 2016 at 8:04pm 556
বাবরি মসজিদ নিয়ে নির্মিত সিনেমায় অজয় দেবগণ

এখন পর্যন্ত কোন বিতর্কিত বিষয়বস্তু নিয়ে বানানো সিনেমায় তাকে অভিনয় করতে দেখে নি দর্শক। তবে যদি সব কিছু ঠিকঠাক মত এগোয়, তাহলে তার ক্যারিয়ারে প্রথমবারের মত আলোচিত ও বিতর্কিত একটি ঘটনার উপর নির্মিত ছবিতে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা অজয় দেবগনকে। ‘কবির’ শিরোনামে বাবরি মসজিদ ধ্বংসের উপর নির্মিত সিনেমায় অভিনয় করতে দেখা যাবে তাকে।

১৯৯২ সালের ডিসেম্বরে সংগঠিত বাবরি মসজদ ধ্বংসের সত্য কাহিনী নিয়ে সিনেমার চিত্রনাট্য লিখেছেন এস এস রাজামৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। ‘বাহুবলি’ ও ‘বাজরাঙ্গি ভাইজান’-এর মতো সুপারহিট ছবির চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদ নাকি অজয় দেবগণকেই ছবির প্রধান চরিত্রের প্রস্তাব পাঠিয়েছেন। এছাড়াও গনমাধ্যমের খবর, ছবিটি পরিচালনা করবেন তিনিই।

একটি সূত্রের দাবি, এটি কোন সরকারপন্থী চলচ্চিত্র নয়। বাবরি মসজিদ ধ্বংসের সময় মুখ্য বীরত্বপূর্ণ ভূমিকায় ছিলেন কবির নামের একজন। এই সহিংসতার বিরুদ্ধে এই মানুষটি রুখে দাঁড়িয়েছিলেন সি অশান্ত সময়ে।

জানা গেছে, ছবির চিত্রনাট্য শুনেছেন অভিনেতা অজয় দেবগণ। তিনি নাকি পছন্দ করেছেন ছবির কাহিনী। তবে কবে থেকে ছবির শুটিং শুরু, এই ব্যাপারে কিছু জানা যায় নি নির্মাতা সূত্র থেকে।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)