JanaBD.ComLoginSign Up

মদ্যপ অবস্থায় রাস্তার পাশে সাবেক ছাত্রলীগ নেতা!

দেশের খবর 9th Jul 2016 at 9:18am 178
মদ্যপ অবস্থায় রাস্তার পাশে সাবেক ছাত্রলীগ নেতা!

টাঙ্গাইলের মির্জাপুরে মদ্যপ অবস্থায় সাবেক ছাত্রলীগ নেতাকে বাড়ি পাঠিয়ে দিলেন মির্জাপুর থানা পুলিশ। তার নাম মো. শফিকুল ইসলাম। তিনি টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সহসম্পাদক। গত বৃহস্পতিবার রাত সাড়ে এগারো টার দিকে উপজেলা সদরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে বাড়ি পাঠিয়ে দেয়া হয়।

মির্জাপুর থানার এএসআই মুরাদ ও কনস্টেবল মতিয়ার জানান, ঈদ উল ফিতরের দিন রাতে তারা পৌর সদরে টহল দিচ্ছিলেন। রাত সাড়ে এগারোটার দিকে মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় একটি দোকানের সামনে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন। পরে পুলিশ কনস্টেবল মতিয়ার এগিয়ে গিয়ে তার নাম জানতে চাইলে সে তার পরিচয় দেন ছাত্রলীগের সহসম্পাদক। পরে তিনি তাকে বাড়ি যাওয়ার কথা বলেন এবং বিষয়টি দায়িত্বরত পুলিশ কর্মকর্তা মুরাদকে জানান।

মুরাদ এগিয়ে গিয়ে তাকে বমি করতে দেখেন। ছাত্রলীগ নেতা শফিকুল মদ্যপ অবস্থায় বমি করছিল বলে এএসআই মুরাদ ও কনস্টেবল মতিয়ার জানান। পরে পুলিশ তাকে কিছু কথা বলে বাড়ি পাঠিয়ে দেন বলে জানা গেছে।

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সহসম্পাদক মো. শফিকুল ইসলামের সঙ্গে শুক্রবার সকালে কথা হলে তিনি বলেন, ভাই ভুল হয়েছে। সামান্য মদ খেয়েছিলাম। তাছাড়া আমার প্রেশার বেড়ে যাওয়ায় রাতে রাস্তার পাশে একটি দোকানের সামনে শুয়ে ছিলাম। সেখানে তিনি কিছুটা বমিও করেছেন বলে জানান।

মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি খন্দকার নাঈম হোসেনের সঙ্গে কথা হলে শফিকুল ইসলাম টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সহসম্পাদক নিশ্চিত করে বলেন, ছাত্রলীগ নেতা মদ্যপ অবস্থায় রাস্তায় পাশে পরে থাকা দুঃখজনক।

মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদের সঙ্গে কথা হলে তিনি বলেন, বিষয়টি দুঃখজনক। এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগ নেতাদের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাইন উদ্দিনের সঙ্গে কথা হলে তিনি বলেন, বিষয়টি আমার জানা নেই।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)