Warning: session_start(): open(/var/cpanel/php/sessions/ea-php70/sess_btkk9t6d4hf05at05qhvjfm297, O_RDWR) failed: No space left on device (28) in /home/janabd/public_html/inc/init.php on line 4
নেইমারকে দেখে রোনালদিনহোকে মনে পড়ে সুয়ারেসের" - JanaBD.Com
JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

নেইমারকে দেখে রোনালদিনহোকে মনে পড়ে সুয়ারেসের"

ফুটবল দুনিয়া 9th Jul 2016 at 11:36am 471
নেইমারকে দেখে রোনালদিনহোকে মনে পড়ে সুয়ারেসের"

পুরনো দিনের তারকাদের সাথে বর্তমানের তারকাদের মিল খোঁজার চেষ্টাটা বহুকাল থেকেই চলে আসছে। তেমনই মিল খুঁজে পেয়েছেন দেনিস সুয়ারেস। বার্সেলোনায় আবার যোগ দিয়েছেন ২২ বছরের এই স্প্যানিশ মিডফিল্ডার।

আর সেখানে ফিরে বলেছেন, নেইমারকে দেখে আরেক ব্রাজিলিয়ান গ্রেট রোনালদিনহোকে মনে পড়ে যায় তার।

২০০৩ থেকে ২০০৮ পর্যন্ত বার্সেলোনাতে খেলেছেন রোনালদিনহো। সৃষ্টিশীল প্লেমেকার তখন মাতিয়ে রাখতেন ক্লাবটিতে। অসাধারণ ছিল তার শিল্পিত ফুটবল। সেই সময়েই দুইবার রোনালদিহনো জিতেছেন ফিফার বিশ্ব বর্ষসেরা ফুটবলারের খেতাব। ৩৬ বছরের রোনালদিনহো প্রতিভার অপচয় করে হারিয়ে গেছেন। কিন্তু পেছনে রেখে যাওয়া খেলায় অনেকের মনে দাগ কেটেছেন।

"বাবার সাথে খেলা দেখতাম। রোনালদিনহোর বার্সার সাথে বড় হয়েছি আমি।" সুয়ারেস বলেছেন, "ছেলেবেলায় যে রোনালদিনহোকে দেখেছি তাকে মনে পড়ে যায় নেইমারকে দেখলে। কল্পজগতের মতো সব। তার ড্রিবলিং, কৌশল সব।"

২৪ বছরের নেইমারের গুনমুগ্ধ সুয়ারেস। তবে তার সবচেয়ে পছন্দের খেলোয়াড় অবশ্যই লিওনেল মেসি। এদের সাথেই খেলার সুযোগ পাচ্ছেন এই যুবা। "মেসি সন্দেহাতীত ভাবে সবার সেরা। তার মতো খেলোয়াড় আর দেখিনি।"

সুয়ারেস বলেছেন, "তার রেকর্ড, মাঠের দুর্ধর্ষ পারফরম্যান্স ব্যবধান গড়ে দেয়। দলের জন্য খেলে সে। প্রতিনিয়ত উন্নতি করে চলে।"


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)