JanaBD.ComLoginSign Up

শাস্ত্রিকে ব্যাটিং কোচ হতে বলেছিলেন সৌরভরা!

ক্রিকেট দুনিয়া 9th Jul 2016 at 1:00pm 284
শাস্ত্রিকে ব্যাটিং কোচ হতে বলেছিলেন সৌরভরা!

সৌরভ গাঙ্গুলী-রবি শাস্ত্রি বিতর্ক শেষ। দুই পক্ষ থেকে কম বিষ ছড়ায়নি। ব্যক্তিগত লড়াই অনেক হয়েছে। আর কতো? এমনটাই ভাবা হচ্ছিল। এমন সময় নতুন তথ্য দিলেন সৌরভ। জানালেন, প্রধান কোচের কাজ না দিলেও শাস্ত্রিকে ভারতের ব্যাটিং কোচ হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। অনীল কুম্বলের অধীনে সেই কাজ করতে আগ্রহ দেখা যায়নি শাস্ত্রির মাঝে।

১৮ মাস ভারতের টিম ডিরেক্টর পদে কাজ করেছেন শাস্ত্রি। এরপর প্রধান কোচ হতে আবেদন করেছিলেন। কিন্তু সৌরভ-শচীন টেন্ডুলকার-ভিভিএস লক্ষ্মনের কোচ নির্বাচক কমিটি তাদের সাবেক সতীর্থ কুম্বলেকে বেছে নেয়। সাক্ষাৎকারের সময় সৌরভের না থাকা নিয়ে বিতর্ক তৈরি করেছিলেন হতাশ শাস্ত্রি। সৌরভও দাঁতভাঙা জবাব দেন। এরপর থেমেছে বিতর্ক।

ব্যক্তিগত লড়াই আর চালাতে নারাজ সৌরভ। ভারতের সাবেক এই অধিনায়কের দেওয়া নতুন তথ্য অবশ্য নতুন আলোচনা শুরু করতে বাধ্য। সৌরভ বলেছেন, "অনেক কিছু বলা হয়েছে (শাস্ত্রির সাথে ব্যক্তিগত লড়াই)। এ নিয়ে আর কথা বলতে চাই না। তবে হ্যাঁ, আমরা রবিকে ভারতের ব্যাটিং কোচের পদের প্রস্তাব করেছিলাম।"

বোঝা যায় শাস্ত্রি তাতে আগ্রহী ছিলেন না। সাবেক অল রাউন্ডারের টার্গেট ছিল প্রধান কোচের পদ। কিন্তু অনুজ কুম্বলের অধীনে কাজ করবেন কেন? তাছাড়া তার সময় ব্যাটিং কোচ ছিলেন সঞ্জয় বাঙ্গার। এখন তিনি ওই দায়িত্ব নিলে বাঙ্গারের কাজ নিয়ে নেওয়া হয়। তবে এটি খুব গুরুত্বপূর্ণ না। আসলে কুম্বলের অধীনে কাজ করার ইচ্ছেই ছিল না শাস্ত্রির। ইগো বলে কথা।

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)