JanaBD.ComLoginSign Up

যে সুপার স্টারগণ এবছর বাবা-মা হতে যাচ্ছেন

বিবিধ বিনোদন 9th Jul 2016 at 3:18pm 549
যে সুপার স্টারগণ এবছর বাবা-মা হতে যাচ্ছেন

বাড়িতে নতুন অতিথি আসার অপেক্ষায় দিন গুনছেন বলিউডে এবং টলিউডের অনেক সুপারস্টার। একদিকে যেমন পতৌদি পরিবারে বেগম করিনা সন্তান সম্ভবা,পাশাপাশি টলিউডে সোহম আপাতত টিপস নিচ্ছেন বাবা হওয়ার গুরুদায়িত্ব নেওয়ার জন্য।

লুকাছুপি অনেক হয়েছে এবার খুল্লামখুল্লা সাইফ বলেই ফেললেন তৃতীয়বার বাবা হতে চলেছেন তিনি। সন্তানসম্ভবা বেগম করিনা। সাইফ-করিনার প্রথম সন্তানের জন্ম এই বছরের একেবারে শেষ দিতে হবে বলেই মনে করা হচ্ছে। তাই হাতের প্রজেক্ট ‘ভিরা দি ওয়েডিং’-এর শুটিং সেপ্টেম্বরের মধ্যেই শেষ করে লম্বা ব্রেক নিচ্ছেন করিনা কাপুর খান।

করিনার পাশাপাশি সন্তান সম্ভবা শাহিদ পত্নী মীরাও। তাদের বিগ ফ্যাট ওয়েডিং-এর মতো তাদের সন্তান হওয়ার খবরও হট নিউজ। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন ছিল। তারপর জনসমক্ষে নিজেই ছবির প্রচারে এই সুখবর কনফার্ম করলেন শাহিদ কাপুর। স্ত্রী মীরার দেখাশোনায় কোনরকম খামতি রাখছেন না শাহিদ। সময় কাটাচ্ছেন শুধুই স্ত্রীর সঙ্গে।

এইদিকে বছর ছয়ের পুত্রসন্তান অয়নের পর দ্বিতীয়বার বাবা হচ্ছেন ফাওয়াদ খানও। ফাওয়াদ-সাদাফের সন্তান হওয়ার সুখবর অক্টোবরেই শোনা যাবে আশা করা যায়। বাবা হওয়ার আনন্দে যেমন আত্মহারা বলি স্টাররা। একইসঙ্গে প্রথমবার দাদু হয়ে উচ্ছ্বসিত বলিউডের সবার প্রিয় বোমান ইরানি। নিজেই এই সুখবর টুইট করে শেয়ার করেছেন সবার সঙ্গে।

এই মাসেই ডেট দিয়েছেন ডাক্তার। তাই দিন গুনছেন টলিউড সুপারস্টার সোহম। প্রথমবার বাবা হচ্ছেন আনন্দর পাশাপাশি রয়েছে প্রচুর টেনশন। তাই কখনও আবীর, কখনও যীশু, জিতের কাছ থেকে নিয়ে চলেছেন বাবার গুরুদায়িত্বের কিছু টিপস।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)