JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

টি-২০তে আরো অবদান রাখতে চান সাকিব

ক্রিকেট দুনিয়া 11th Jul 2016 at 7:17pm 532
টি-২০তে আরো অবদান রাখতে চান সাকিব

তিন ফরম্যাটের ক্রিকেটে এরইমধ্যে নিজের যোগ্যতার স্বাক্ষর রেখেছেন সাকিব আল হাসান। যার সুবাদে সেরা অলরাউন্ডারের স্বীকৃতিও আদায় করে নিতে সক্ষম হয়েছেন তিনি। তবে টেস্ট এবং ওয়ানডে ম্যাচের তুলনায় টি২০ ক্রিকেটকে অনেক চ্যালেঞ্জ মনে করছেন সাকিব।

তাইতো টি২০ এর এই চ্যালেঞ্জও তিনি জিততে চান। একই সঙ্গে সংক্ষিপ্ত ফরম্যাটের এই ক্রিকেটে (টি২০) আরো অবদান রাখতে চান তিনি। ওয়েস্ট ইন্ডিজে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে গিয়ে টুর্নামেন্টের অফিশিয়াল ওয়েবসাইটকে দেয়া এক সাক্ষাৎকারে সাকিব জানালেন এসব কথা।

বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব এখন জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলছেন ওয়েস্ট ইন্ডিজের টি২০ টুর্নামেন্টে। সিপিএল টি২০ ডটকমকে তিনি জানান, টুর্নামেন্ট তারা যেভাবে এগোচ্ছেন তাতে তিনি খুশি।

এ প্রসঙ্গে সাকিব বলেন, ‘একজন অলরাউন্ডারের জন্য টি২০ ক্রিকেট অনেক চ্যালেঞ্জ। তবে এই ধরনের চ্যালেঞ্জ আমি ভালোবাসি। অবশ্যই আমি আরো বেশি করে টি২০তে অবদান রাখতে চাই। তবে এই মুহূর্তে যা হচ্ছে তাতেই আমি খুশি। তবে দল হিসেবে বা আমার নিজেরও উন্নতির অনেক সুযোগ রয়েছে।’

সিপিএলে তিন ম্যাচে খেলে সাকিব উইকেট নিয়েছেন ২টি আর দুই ইনিংসে তার রান ৩২। সামনের ম্যাচে দলকে জেতাতেই মুখিয়ে আছেন সাকিব। বারবাডোজের বিপক্ষে ম্যাচে দলকে জয় পাইয়ে দিতে আরো অবদান রাখতে চান তিনি। এই বারবাডোজের পক্ষেই ২০১৩ সালে খেলেছিলেন সাকিব।

সিপিএলে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি সাকিব। এ নিয়ে দ্বিতীয়বারের মতো টুর্নামেন্টে খেলছেন বাঁহাতি এই অলরাউন্ডার। তাই এই টুর্নামেন্টে দেশের সমর্থন পাবেন বলেই বিশ্বাস ছিল বাঁহাতি এই অলরাউন্ডারের, ‘বাংলাদেশের প্রতিনিধিত্ব করা আমার জন্য গর্বের। বাংলাদেশের মানুষ ক্রিকেট ভক্ত আর তারা খেলাটি ভালোবাসে। তাই তারা আমাকে সিপিএলে সমর্থন করবে।’

বিশ্বের বিভিন্ন দেশে টি২০ টুর্নামেন্টে নিয়মিত খেলে থাকেন সাকিব। সিপিএলে খেলছেন এ নিয়ে দ্বিতীয়বার। তিনি মনে করেন, উপভোগ্য হবে এবারের আসর।

এ বিষয়ে সাকিব বলেন, ‘এখন পর্যন্ত সিপিএল খুব ভালো এগোচ্ছে। আশা করি, এটা দিন দিন আরো ভালো হবে। আশা করি, অনেক রান হবে, অনেক ছক্কা হবে, অনেক উইকেট পড়বে, যা দর্শকরা উপভোগ করবে। সিপিএলে ঘরের মাঠে প্রতি ম্যাচে প্রচুর দর্শক হয়। আশা করি, অন্য যে সব ভেন্যুতে খেলব সেখানেও তাই থাকবে। যাতে করে দর্শকরা এবারের আসরকে দারুনভাব্ উপভোগ করবে।’

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)