JanaBD.ComLoginSign Up

ভক্তের মৃত্যুতে শোকার্ত শাহরুখ

বিবিধ বিনোদন 12th Jul 2016 at 7:43pm 445
ভক্তের মৃত্যুতে শোকার্ত শাহরুখ

শাহরুখ খানের এক অন্ধভক্ত ছিলেন অনুভূতি শর্মা নামের এক নারী ভক্ত। ভারতের প্রত্যন্ত অঞ্চল হিমাচল প্রদেশ থেকে দুই দুইবার শাহরুখের সঙ্গে সাক্ষাতের স্বপ্ন নিয়ে ছুটে এসেছিলেন তিনি, কিন্তু কখনোই সেই স্বপ্ন পূরণ হয়নি তার। স্বপ্নের নায়কের সঙ্গে সাক্ষাৎ না করেই গত সোমবার আচমকা মারা গেলেন অনুভূতি শর্মা। তবে তার মৃত্যুর খবরে কিছুটা শোকাহত স্বয়ং শাহরুখ। টুইটার ও ফেসবুকে সেই সেই নারী ভক্তের ছবি দিয়ে তার আত্মার শান্তি কামনা করেছেন।

হিমাচল প্রদেশের প্রত্যন্ত অঞ্চল সিমলা থেকে শুধুমাত্র শাহরুখকে দেখতে এর আগে দুইবার মুম্বাইয়ে এসেছিলেন অনুভূতি শর্মা। সর্বশেষ শাহরুখ অভিনীত ‘ফ্যান’ ছবিটি চলাকালীন মুম্বাইয়ে শাহরুখের বাড়ি ‘মান্নত’-এর সামনেও এসেছিলেন তিনি। আর মান্নাতের সামনে ‘ফ্যান’-এর পোস্টারসহ একটি ছবিও তুলেছিলেন তিনি।

যে নারী ভক্ত জীবিত অবস্থায় শাহরুখের সাক্ষাৎ পেলেন না, ঠিক তার মৃত্যুর পরেই শাহরুখ ওই নারী ভক্ত সম্পর্কে জানতে পারেন। ভক্তের মৃত্যুতে ছুঁয়ে যায় সুপারস্টারের হৃদয়। তাইতো ফেসবুক ও টুইটারে ওই নারী ভক্তের ছবি পোস্ট করে শাহরুখ লেখেন, অনুভূতি শর্মা। তার আত্মা শান্তি পাক। জীবন ও এইসব অনিশ্চয়তা নিয়ে যখন ভাবি তখন আমার প্রায়শই দুঃখবোধ হয়।

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)