JanaBD.ComLoginSign Up

১,২ গুণতে না পারায় মেয়েকে হত্যা

আন্তর্জাতিক 13th Jul 2016 at 10:15am 472
১,২ গুণতে না পারায় মেয়েকে হত্যা

১ থেকে ১শ পর্যন্ত সংখ্যা গুণতে না পারায় ছয় বছরের মেয়েকে খুন করেছেন এক পাষণ্ড বাবা। মহারাষ্ট্রের আওরাঙ্গাবাদ শহর থেকে আড়াইশ কিলোমিটার দূরের বালাপুর গ্রামে শনিবার ওই মর্মান্তিক ঘটনাটি ঘটে বলে জানিয়েছে এনডিটিভি।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি বলছে, ঘটনার দিন ছয় বছরের শিশু ভারতীকে পড়াচ্ছিলেন তার বাবা সঞ্জয় কুতে। তিনি তাকে এক থেকে ১শ পর্যন্ত সংখ্যা ধরেন। শিশুটি ১ থেকে ১২ পর্যন্ত বলার পরই থেমে যায়। সে আর পরের সংখ্যাগুলো কিছু্তেই মনে করতে পারছিল না। এতে প্রচণ্ড রেগে যান সঞ্জয় ওরফে রাজু কুতে। রেগে গিয়ে জোর করে মেয়ের মুখে আস্ত একটি পিয়াজ গুজে দেন। এতে দম বন্ধ হয়ে মারা যায় নিষ্পাপ শিশুটি। এরপর রাজু এই হত্যার ঘটনাটি গোপন করার চেষ্টা করেন। তিনি তড়িঘড়ি মেয়ের লাশ স্থানীয় এক কবরস্থানে মাটিচাপা দেন।

কিন্তু নিহত ভারতীর মা মেয়ের হত্যার ঘটনাটি কিছুতেই মেনে নিতে পারছিলেন না। শেষমেষ তিনি গতকাল মঙ্গলবার স্থানীয় থানায় গিয়ে পুরো ঘটনাটি খুলে বলেন এবং স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওইদিন রাতেই ঘাতক পিতা সঞ্জয়কে আটক করেছে পুলিশ। এছাড়া তারা ভারতীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)