JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

সালমান-আনুশকার ‘সুলতান’য়ের বিরুদ্ধে মামলা

বিবিধ বিনোদন 13th Jul 2016 at 1:48pm 543
সালমান-আনুশকার ‘সুলতান’য়ের বিরুদ্ধে মামলা

শুরু থেকেই বিতর্কে জড়ানো সালমান খান ও আনুশকা শর্মা অভিনীত ‘সুলতান’ ছবিটি। অরিজিৎ সিং, ধর্ষিতা মন্তব্য, মহিলা কমিশনের হাজিরা নিয়ে নানান কান্ডের পর এবার মামলা দায়ের হল ‘সুলতান’ ছবির গোটা টিমের বিরুদ্ধে। আর তাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেছেন মহম্মদ সাবির আনসারি ওরফে সাবির বাবা নামে এক ব্যক্তি। ভারতের মুজ্জাফরপুরের স্থানীয় আদালতে মামলা দায়ের করেন তিনি।

‘সুলতান’ ছবির প্রধান অভিনেতা-অভিনেত্রী সহ পরিচালক আলি আব্বাস জাফর এবং অন্যান্যদের বিরুদ্ধে সাবিরের অভিযোগ, এই ছবিটির কাহিনী তার জীবন অবলম্বনে তৈরি। ‘সুলতান’-এর জন্য তাকে ২০ কোটি টাকা রয়্যালটি দেওয়ার প্রতিশ্রুতিও দেওয়া হয়েছিল। কিন্তু ছবি মুক্তির পরও তা তিনি পাননি।

সাবিরের আইনজীবী সুধীর কুমার ওঝা জানিয়েছেন, ২০১০-এ মুম্বাইয়ে সালমানকে নিজের জীবনের গল্প শোনান সাবির। তখন সালমান প্রতিশ্রুতি দিয়েছিলেন সাবিরের এই গল্প কোনদিন রূপালি পর্দায় জায়গা পেলে তিনি রয়্যালটি বাবদ টাকা দেবেন।

প্রতিশ্রুতি না রাখায় ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় (প্রতারণা), ৪০৬ ধারায়(বিশ্বাসভঙ্গ) সহ একাধিক ধারায় মামলা দায়ের হয়। আগামী ২৬ জুলাই এই মামলার পরবর্তী শুনানি।

ওদিকে, পাঁচদিনেই বিশ্ব জোড়া ৩০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে সালমান খানের ‘সুলতান।’ সব রেকর্ডকে পিছনে ফেলে বক্স-অফিসে ব্লকবাস্টার হিট ‘সুলতান’।

প্রসঙ্গত, বলিউডে এমন ঘটনা অবশ্য নতুন নয়। এর আগেও আমির খানের ‘থ্রি ইডিয়টস’ ছবির গল্পের জন্য রয়ালটি দাবি করেছিলেন লেখক চেতন ভগৎ। শাহরুখ খানের ‘ফ্যান’এর গল্পও আসল জীবন থেকে চুরি করা বলে দাবি তোলা হয়েছিল। একইভাবে আবারও বিপাকে পড়লেন সালমান।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)