JanaBD.ComLoginSign Up

ghhhggffd

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৪ জুলাই , ২০১৬

টিভির সময়সূচী 14th Jul 2016 at 7:31am 476
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৪ জুলাই , ২০১৬

আমার আছে জল : অভিনয়ে শাওন, ফেরদৌস, জাহিদ হাসান, মিম প্রমুখ। পরিচালক হুমায়ূন আহমেদ। বিকেল ৩টা, চ্যানেল আই।

গল্পসূত্র : দুই মেয়ে দিলশাদ ও নিষাদকে নিয়ে বেড়াতে যান বাবা। সঙ্গী জামিল ও সাব্বির। বাবা চান নিষাদের সঙ্গে সাব্বিরের বিয়ে হোক। কিন্তু নিষাদ মৃত স্বামীর ভালোবাসা নিয়ে বাঁচতে চায়। জামিলও নিষাদের জীবনে আসতে চায়। দিলশাদ ভালোবাসে সাব্বিরকে।

শিবাজী : দ্য বস : অভিনয়ে রজনীকান্ত, শ্রীয়া শরণ, সুমন, বিবেক প্রমুখ। পরিচালক এস শংকর। বিকেল ৫টা ২৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : আমেরিকা থেকে ফিরে দরিদ্রদের জন্য একটি অলাভজনক হাসপাতাল ও শিক্ষাপ্রতিষ্ঠান নির্মাণ করতে চায় শিবাজী। শুরু করে শিবাজী ফাউন্ডেশনের কাজ। বাধা হয়ে দাঁড়ায় ব্যবসায়ী আদিসেশান।

ফুলেশ্বরী : অভিনয়ে সন্ধ্যা রায়, সমিত ভঞ্জ, লিলি চক্রবর্তী, চিন্ময় রায় প্রমুখ। পরিচালক তরুণ মজুমদার। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : গ্রামের মেয়ে ফুলেশ্বরী। বিয়ের অনেক প্রস্তাব এলেও রাজি হয় না। ট্রেনের সিগন্যালম্যান হিসেবে ফুলেশ্বরীদের গ্রামে আসে বৃন্দাবন। সে ভালো গান বাঁধতে পারে। ভালো গাইয়ে হিসেবে সবার নজরে পড়ে। বৃন্দাবনের প্রেমে পড়ে যায় ফুলেশ্বরী।

দি অ্যাডমিরাল : রোয়ারিং কারেন্টস : অভিনয়ে চোই মিন-সিক, চো জিন-উং প্রমুখ। পরিচালক হ্যান-মিন কিম। রাত সাড়ে ৯টা, মুভিজ নাউ।

গল্পসূত্র : ষোড়শ শতাব্দী। কোরিয়ান অ্যাডমিরাল ই সুন-শিন মাত্র ১২টি যুদ্ধজাহাজ নিয়ে জাপানের ৩৩০টি যুদ্ধজাহাজ ধ্বংস করে বিজয় ছিনিয়ে আনেন। এক কোরিয়ান নাবিকের জাপান নৌবাহিনীর বিরুদ্ধে যুদ্ধজয়ের গল্প নিয়েই এ চলচ্চিত্র।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)