JanaBD.ComLoginSign Up

উপরে যেতে প্রেমিকদের সিঁড়ি বানিয়েছেন যে নায়িকারা

বিবিধ বিনোদন 14th Jul 16 at 10:24am 513
উপরে যেতে প্রেমিকদের সিঁড়ি বানিয়েছেন যে নায়িকারা

বলিউডে পা রেখেই অনেক নায়িকা প্রেমিকদের সিঁড়ি বানিয়ে উপরে উঠেন, পরে সেই সিঁড়িই ছুঁড়ে ফেলে দেন নর্দমায়। পরে সহজেই পুরোনো প্রেমিকদের ছ্যাঁকা দেন তারা। তবে ক্যারিয়ার ধরে রাখার খাতিরেই নাকি তারা পুরোনো প্রেমিকদের সঙ্গে এমন প্রতারণা করেছেন।

নিম্নে এমন সাত নায়িকার কথা জানানো হলো.....

প্রিয়াংকা চোপড়া : বলিউডে আসার আগে মডেলিং করতেন প্রিয়াংকা। তখনই পরিচয় হয় অসীম মার্চেন্টের সঙ্গে। কিন্তু বলিউডে সুযোগ পাওয়ার কিছুদিনের মধ্যেই তাকে ঝেড়ে ফেলে দেন তিনি। গত বছর অসীম প্রিয়াংকার জীবন নিয়ে একটা ছবিও করতে চেয়েছিলেন। কিন্তু রাজি হননি প্রিয়াংকা।

দীপিকা পাড়ুকোন : অভিনয়ের আগে বেশ কিছুদিন মডেলিং করেছেন দীপিকাও। তখন আলাপ হয় নীহার পান্ডার সঙ্গে। প্রথমে বন্ধুত্ব তারপর প্রেম। শোনা যায় দীপিকার সঙ্গে বিভিন্ন বড় সেলিব্রিটিদের আলাপও করিয়ে দেন নীহার। এমনকি মুম্বাইতে যখন দীপিকার কোনো থাকার জায়গা ছিল না তখন নীহারই পাশে এসে দাঁড়িয়েছিলেন। জায়গা দিয়েছিলেন নিজের বাড়িতে। কিন্তু দীপিকা বলিউডে জায়গা করে নেয়ার পরই ভুলে গেলেন নীহারকে।

আনুষ্কা শর্মা : এখন বিরাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা। কিন্তু একসময় ব্যাঙ্গালোরের এক উঠতি মডেল ইউসুফের সঙ্গে প্রেম করতেন তিনি। শোনা যায়, দুজনেই নাকি মুম্বাইতে পাড়ি দিয়েছিলেন একসঙ্গেই। কিন্তু কয়েকদিনের মধ্যেই ধৈর্য শেষ হয়ে যায় ইউসুফের এবং ফিরে যান ব্যাঙ্গালোরে। অন্যদিকে আনুষ্কা শাহরুখ খানের বিপরীতে সুযোগ পান। এর কিছুদিনের মধ্যেই ইউসুফের সঙ্গে সবরকম সম্পর্ক শেষ করে দেন তিনি।

আলিয়া ভাট : বলিউডের দুই সুপুরুষ নায়ক বরুণ ধাওয়ান এবং সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বলিউডে ডেব্যু করেন আলিয়া। তখন থেকেই সিদ্ধার্থের সঙ্গে তার প্রেমের গুজব শোনা যায়। সত্যিটা কী তা না জানা গেলেও অভিনয় শুরু করার আগে যে আলিয়া আলির সঙ্গে প্রেম করতেন তা অনেকেরই জানা।

ঐশ্বরিয়া রাই : রাজীব মুলচান্দানি আর ঐশ্বরিয়া একসঙ্গেই মডেলিং করতেন। কিছুদিনের মধ্যেই প্রেমে পড়েন। কিন্তু একবার যেই বলিউডে সুযোগ পেলেন ঐশ্বরিয়া‚ অমনি রাজীবকে ভুলে গেলেন।

জ্যাকলিন ফার্নান্দেজ : একসময় বাহরাইনের রাজপুত্র হাসান বিন রশিদ আল খলিফার সঙ্গে প্রেম করতেন জ্যকলিন। দু’বছর তার সঙ্গে প্রেম করার পর সেই সম্পর্ক শেষ করে দেন তিনি। তবে প্রেমের সম্পর্ক শেষ হয়ে গেলেও এখনো দু’জনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক রয়েছে।

সোনাক্ষী : অভিনয় শুরু করার অগে নাকি সোনাক্ষী অ্যাড ল্যাবের এমডির ছেলে আদিত্যর সঙ্গে প্রেম করতেন। কিন্তু বলিউডে আসার পর আদিত্যের সঙ্গে পাঁচ বছরের সম্পর্ক শেষ করে দেন তিনি। তারপর শাহিদ কাপুর এবং অর্জুন কাপুরের সঙ্গেও নিজের নাম জড়িয়েছেন সোনাক্ষী।

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
নির্ঘুম রাত কাটাচ্ছেন আমির নির্ঘুম রাত কাটাচ্ছেন আমির
3 hours ago 84
যেসব জনপ্রিয় তারকারা যৌন হয়রানির শিকার যেসব জনপ্রিয় তারকারা যৌন হয়রানির শিকার
5 hours ago 383
দীপিকা পাড়ুকোনের শিক্ষাগত যোগ্যতা জানেন? দীপিকা পাড়ুকোনের শিক্ষাগত যোগ্যতা জানেন?
5 hours ago 257
সিদ্ধার্থের সঙ্গে প্রেম নিয়ে জ্যাকলিনের বক্তব্য সিদ্ধার্থের সঙ্গে প্রেম নিয়ে জ্যাকলিনের বক্তব্য
5 hours ago 130
নতুন জামা গায়ে কি বার্তা দিলেন শুভশ্রী? নতুন জামা গায়ে কি বার্তা দিলেন শুভশ্রী?
8 hours ago 296
রণবীরকে নিয়ে অবশেষে মুখ খুললেন মাহিরা রণবীরকে নিয়ে অবশেষে মুখ খুললেন মাহিরা
8 hours ago 163
নগ্নতাকে পুঁজি করে আলোচনায় এসেছেন যেসব নায়িকারা নগ্নতাকে পুঁজি করে আলোচনায় এসেছেন যেসব নায়িকারা
Today at 12:30am 675
শালীনতার মাত্রা ছাড়ালেন আরশি খান! শালীনতার মাত্রা ছাড়ালেন আরশি খান!
Today at 12:28am 297

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

ক্রিকেটে ফিরে এলো নিষিদ্ধ মানকড় আউট
সনির নতুন ফ্ল্যাগশিপ ফোন এক্সপেরিয়া এক্সজেড১ এ যা আছে
২৩ মেগাপিক্সেল ক্যামেরাসহ আসুস জেনফোন ভি বাজারে
আবারও সুন্দরীদের ভিড়ে শাহরুখ
চুলের যত্নে প্রোটিন কন্ডিশনার
কোহলির প্রশংসায় আমিরের প্রতিক্রিয়া
শাস্ত্রীর পারিশ্রমিক কোহলির চেয়েও বেশি
ওয়ানডের শীর্ষ ১০ দল