JanaBD.ComLoginSign Up

সেক্স করতে চাই, গ্রুপে নাম্বার শেয়ার; অতঃপর....

আন্তর্জাতিক 14th Jul 2016 at 11:45am 1,040
সেক্স করতে চাই, গ্রুপে নাম্বার শেয়ার; অতঃপর....

মোবাইল অ্যাপে অনলাইনে খাবার অর্ডার করেছিলেন রিয়া (নাম পরিবর্তিত)। খাবার পৌঁছাতে আসা ডেলিভারি বয়ের ফোনে তাঁর জীবন দুর্বিসহ হয়ে উঠেছিল। অবশেষে পুলিশের হস্তক্ষেপে কিছুটা হলেও মিলেছে রেহাই।

ঘটনাটি ঘটেছে ভারতের বেঙ্গালুরুর জেপি নগরে। ভারতীয় গণমাধ্যম এই সময় এমন খবর প্রকাশ করেছে।

রিয়া পুলিশকে জানায়, গত ৮ জুলাই তিনি ফুড পান্ডা নামে একটি জনপ্রিয় অ্যাপ থেকে ম্যাকডোনাল্ডসের খাবার অর্ডার করেন। রাত ১০টা নাগাদ খাবার নিয়ে হাজির হয় মধ্য কুড়ির অভিযুক্ত ডেলিভারি বয়। দরজা খুলে খাবার নেওয়ার সময়ই স্মিতাকে ইঙ্গিত করে অশালীন মন্তব্য করে এবং নানারকম অশ্লীল ইশারা করতে থাকে।

মিনিট পাঁচেক পরে সেখান থেকে চলে যায় ছেলেটি। এর আধ ঘণ্টা পর থেকে শুরু হয় লাগাতার ফোন। বিভিন্ন নম্বর পাল্টে বার বার ছেলেটি স্মিতাকে ফোন করে যৌনতার প্রস্তাব দেয়।

বিষয়টির গুরুত্ব বুঝে পুলিশে ফোন করেন তিনি। ইতিমধ্যে রিয়ার মোবাইল নম্বরটি বেশ কয়েকটি হোয়াটসঅ্যাপ গ্রুপে শেয়ার করা হয়। সেখানে তাঁকে 'কলগার্ল' বলে উল্লেখ করা হয়। এ সবই করে সেই ডেলিভারি বয়। পরে আরও বহু পুরুষ তাঁকে ফোন করে যৌনতার প্রস্তাব দেয়। কয়েক জন তাঁর 'প্রতি রাতের রেট কত' এমন অশালীন মন্তব্য করেন।

অভিযোগ পাওয়ার পরই দ্রুত কাজ করে পুলিশ। আগের সমস্ত নম্বর ধরে ট্রেস করে ডেলিভারি বয় শ্রেয়শ-কে গ্রেপ্তার করে পুলিশ।

ডেপুটি কমিশনার এস ডি শরনাপ্পা বলেন, 'শ্রেয়শ জেরায় জানিয়েছে, খাবার পৌঁছানোর সময় রিয়ার সঙ্গে ওর বচসা হয়। রিয়া অর্ডার করা খাবারগুলি নিতে অস্বীকার করেন।

টাকাও মেটাননি। শ্রেয়শ খাবারগুলি দরজার সামনে রেখে সেখান থেকে চলে যায়। এর পর রাগের মাথায় রিয়ার নম্বর হোয়াটস অ্যাপে শেয়ার করে তাঁকে 'কলগার্ল' বলে।'

তিনি আরও জানান, একটি বিশেষ দল ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে। খুব শীঘ্রই সেই সমস্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হবে যাঁদের নম্বর থেকে ফোন করা হয়েছিল।

অর্ডার নিয়ে কোনও গণ্ডগোল হয়েছে কিনা তা নিয়ে অবশ্য ম্যাকডোনাল্ড বা ফুডপান্ডা কোনও কিছু জানায়নি। তবে ফুডপান্ডার তরফ থেকে জানানো হয়েছে, এ ধরনের ঘটনা বরদাস্ত করা হবে না। যদিও এটা একেবারেই বিরল ঘটনা।

সংস্থার তরফ থেকেও শ্রেয়শের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 6 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)