JanaBD.ComLoginSign Up

সন্তানের লিঙ্গ পরীক্ষার কথা অস্বীকার করলেন সাইফ-কারিনা

বিবিধ বিনোদন 14th Jul 2016 at 1:21pm 479
সন্তানের লিঙ্গ পরীক্ষার কথা অস্বীকার করলেন সাইফ-কারিনা

কদিন আগে মিডিয়াতে বাবা মা হওয়ার খবর দেন সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। ২০১২ সালে বিয়ের পর এ বছরের শেষে সন্তানের মুখ দেখবেন বলে জানা গেছে তাদের পক্ষ থেকেই। তবে সব কিছু ছাপিয়ে জন্ম নিল নতুন জল্পনার। জানা গেল, আসন্ন সন্তানের লিঙ্গ পরীক্ষা করিয়েছেন সাইফ-কারিনা।

এমনই খবর ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে মিডিয়াতে। আর এহেন জল্পনা ছড়াতেই বিবৃতি দিয়ে লিঙ্গ নির্ধারণ পরীক্ষা করানোর খবর ভুল বলে জানিয়ে দিয়েছেন বলিউডের এই তারকা-দম্পতি।

বেশ কয়েকবার মিডিয়াতে নিজেদের প্রথম সন্তান আসার খবর অস্বীকার করে আসছিলেন এই অভিনয় শিল্পী দম্পতি। তবে কয়েকদিন আগে তা সত্যি বলে স্বীকার করেন সাইফই। সস্ত্রীক লন্ডন থেকে ফিরেই বিবৃতি দিয়ে খুশির খবর শোনান সাইফ।

কিন্তু এখানেই শেষ নয়, সম্প্রতি কয়েকটি সংবাদমাধ্যম দাবি করে, সাইফ-কারিনার লন্ডন সফরের উদ্দেশ্য ছিল ডাক্তারি চেক আপ করানো তো বটেই, তার পাশাপাশি যে সন্তান আসছে, সে ছেলে না মেয়ে, সে ব্যাপারে পরীক্ষা করিয়ে নিশ্চিত হওয়া।

তবে গুঞ্জন ছড়াতেই বিবৃতি দিয়ে তাদের মুখপাত্র বলেন, খবরটি পুরোপুরি ভিত্তিহীন। লন্ডনে কোন ডাক্তারের সঙ্গেই এমন কোনও আলোচনা হয়নি। পুরোটাই কারও কল্পনার ফসল। সাইফ-কারিনা দুজনেই পরিণত মানুষ। এসবের ঊর্ধ্বে। আমরা আবেদন করব, তাদের একান্তই ব্যক্তিগত একটি বিষয় নিয়ে অহেতুক চর্চা করে গুজব ছড়াবেন না।

প্রসঙ্গত, সাইফ-কারিনা এই জল্পনার প্রথম শিকার নন। এর আগে শাহরুখ খানকে ঘিরেও তার তৃতীয় সন্তান আব্রামের জন্মের সময়ও এরকম গুঞ্জন ছড়িয়েছিল মিডিয়াতে। তবে সব কিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরে তাদের সংসারে আসতে যাচ্ছে প্রথম সন্তান।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)