JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

অভিষেক যেভাবে ঐশ্বরিয়াকে প্রপোজ করেছিলেন

বিবিধ বিনোদন 15th Jul 2016 at 12:33pm 607
অভিষেক যেভাবে ঐশ্বরিয়াকে প্রপোজ করেছিলেন

অভিষেক বচ্চন আর ঐশ্বরিয়া রাই বলিউডের সবচেয়ে আলোচিত এ তারকা-দম্পতির বিয়ের আগে বেশ কিছুদিন প্রণয়পর্বও চলেছিল। কিন্তু ঐশ্বরিয়া নাকি কোনও দিনই অভিষেককে প্রেমের উপযোগী বলে মনে করেননি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজেই এই কথা জানিয়েছেন ঐশ্বরিয়া । তাহলে কীভাবে বিশ্বসুন্দরীর মন জয় করেছিলেন অভিষেক? দিন কয়েক আগে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলছিলেন অ্যাশ।

সেখানেই তাকে জিজ্ঞাসা করা হয়, তার চেয়ে বয়সে ছোট কোনও পুরুষের প্রেমে কোনওদিন পড়েছিলেন কি তিনি? উত্তরে তিনি বলেন, ''আমার স্বামী আমার চেয়ে বয়সে ছোট।

কিন্তু তাই বলে তিনি প্রপোজ করার আগে তার প্রতি সেরকম কোনও দুর্বার আকর্ষণ কখনও অনুভব করিনি।'' তাহলে কীভাবে অভিষেক- ঐশ্বরিয়া সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াল? সেই কাহিনি আগেই একটি সাক্ষাৎকারে শুনিয়েছিলেন অভিষেক। তিনি বলেছিলেন, ''এক সময়ে নিউইয়র্কে আমার একটা ফিল্মের শুটিং চলছিল।

সে সময়ে আমার হোটেলের বারান্দায় দাঁড়িয়ে রোজ মনে মনে ভাবতাম, ইস! ঐশ্বরিয়া যদি স্ত্রী হিসেবে আমার জীবনে থাকত, কী ভালই না হত! তার কয়েক বছর পরে, 'গুরু' ফিল্মের প্রিমিয়ার উপলক্ষে আমি আর ঐশ্বরিয়া তখন নিউইয়র্কে।

প্রিমিয়ারের পার্টি মিটে যাওয়ার পরে আমি ঐশ্বরিয়া নিয়ে গেলাম সেই হোটেলের সেই ঘরের সেই বারান্দাটায়। সেখানে দাঁড়িয়েই বিয়ের প্রস্তাব দিলাম ওকে।'' ঐশ্বরিয়া যে সেই প্রস্তাবে সম্মতি জানিয়েছিলেন, তা বলাই বাহুল্য। হয়তো অভিষেকের প্রেম নিবেদনের অভিনব পদ্ধতিটিই মন জয় করে নিয়েছিল ঐশ্বরিয়া । এই ঘটনা জানার পরে অভি এবং অ্যাশ— দু'জনেই যে আদ্যন্ত রোম্যান্টিক, তা মানছেন সকলেই।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)