JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

দ্রাবিড়ের বাড়িতে হঠাৎ হাজির তরুণী, থাকতে চায় আজীবন!

খেলাধুলার বিবিধ 15th Jul 2016 at 2:52pm 378
দ্রাবিড়ের বাড়িতে হঠাৎ হাজির তরুণী, থাকতে চায় আজীবন!

রাহুল দ্রাবিড়। টিম ইন্ডিয়ার ‘মিস্টার ডিপেন্ডেবল’ এবং ‘দ্য ওয়াল’ নামে ক্রিকেট বিশ্বে খ্যাতি রয়েছে তার। দেশের বহু তরুণ ক্রিকেটারই তাকে আদর্শ মেনে নিজেদের তৈরি করছেন। তিনি যখন খেলতেন, তার ফ্যান ফলোয়িংও কম ছিল না। বিশেষ করে মহিলাদের মধ্যে তার চাহিদা ছিল আকাশছোঁয়া। তার নম্র স্বভাব এবং নিষ্পাপ দৃষ্টি বহু মহিলাকেই আকর্ষণ করত।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাহুল দ্রাবিড় জানালেন তার এমনই এক অভিজ্ঞতার কথা। কথায় কথায় উঠে এল এক মহিলা সমর্থক নাকি পাকাপাকিভাবে দ্রাবিড়ের বাড়িতে আজীবন বসবাস করার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

অতীত স্মৃতিচারণা করতে গিয়ে রাহুল বললেন, ‘আমি কোনো একটা লম্বা সফর শেষ করে সবে বাড়িতে ফিরেছিলাম। সকালবেলা সেই যে ঘুমোতে গিয়েছিলাম, উঠেছিলাম একেবারে বিকেলবেলা। ঘুম থেকে ওঠার পরই আমার মা জানিয়েছিলেন, আমার জন্য কোনো এক মহিলা ফ্যান অপেক্ষা করছেন।’

শান্ত গলায় দ্রাবিড় বলে চললেন, ‘ওই মেয়েটি হায়দরাবাদ থেকে এসেছিল। প্রায় এক ঘণ্টা ধরে আমার জন্য অপেক্ষা করছিল। আমার মা তাকে চা এবং কফি দিয়েছিলেন। ও শুধু বসেছিল এবং আমার জন্য অপেক্ষা করছিল। আমি ওর কাছে গেলাম, অটোগ্রাফ দিলাম, একসঙ্গে ছবিও তুললাম।’

এরপরই আসে গল্পে নয়া মোড়। দ্রাবিড় বললেন যে ওই মেয়েটি কিছুতেই তার বাড়ি ছেড়ে যেতে চাইছিল না। ও বলেছিল, হায়দরাবাদ থেকে সে নিজের বাড়ি ছেড়েছুড়ে চলে এসেছে। সে এখন থেকে নাকি তার বাড়িতেই থাকবে। মিস্টার ডিপেন্ডেবল তো পড়লেন মধুর সমস্যায়!

তিনি তো বলেই ফেলেছিলেন, ‘এটা আবার সম্ভব নাকি! তোমার বাবা-মা কোথায়?’ তিনি নিজের মুখে স্বীকারও করে নিয়েছিলেন যে ওই অবস্থায় তিনি খানিক ঘাবড়েই গিয়েছিলেন। অবশেষে মেয়েটি নিজের ভুল বুঝতে পারে এবং বাড়ির দিকে রওনা দেয়। সবকিছু ভালোয় ভালোয় মিটে যাওয়ায় হাঁফ ছেড়ে বেঁচেছিলেন দ্রাবিড়ও।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)