JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

লা লিগার নতুন মৌসুমের সূচি প্রকাশ!

ফুটবল দুনিয়া 15th Jul 2016 at 9:35pm 388
লা লিগার নতুন মৌসুমের সূচি প্রকাশ!

স্প্যানিশ লা লিগার ৮৬তম মৌসুম মাঠে গড়াবে ২১ আগস্ট। আর শেষ হবে ২০১৭ সালের ২১ মে।

আগামী মৌসুমে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদকে একে অপরের বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে নামতে ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে। তবে প্রথম দিনেই মাঠে নামছে লিগের সবগুলো দল।

লা লিগার ২০১৬-১৭ মৌসুমের সূচি শুক্রবার চূড়ান্ত করে লিগ কর্তৃপক্ষ। স্পেনের শীর্ষ লিগের সবচেয়ে আকর্ষণীয় লড়াই ‘এল ক্লাসিকোর’ ফিরতি লেগ হবে এপ্রিলে।

গত মৌসুমে বার্সেলোনার পেছনে থেকে রানার্সআপ হওয়া রিয়াল আগামী ৩ অথবা ৪ ডিসেম্বর ক্যাম্প নুউয়ে খেলবে। এরপরই তারা ক্লাব বিশ্বকাপ খেলতে জাপানে যাবে।

রিয়ালের মাঠ সান্তিয়াগো বের্নাবেউয়ে ক্লাসিকোর ফিরতি লেগ হবে আগামী ২২ অথবা ২৩ এপ্রিল।

বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা শিরোপা ধরে রাখার লড়াইয়ে আগামী ২০ অথবা ২১ অগাস্ট ঘরের মাঠে রিয়াল বেতিসের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে। আর এই প্রথম পূর্ণ মৌসুমের কোচ হিসেবে দায়িত্ব পাওয়া জিনেদিন জিদানের অধীনে রিয়াল তাদের লিগের প্রথম ম্যাচ খেলবে রিয়াল সোসিয়েদাদের মাঠে।

দিয়েগো সিমেওনের অধীনে শিরোপার অন্যতম দাবিদার হয়ে ওঠা আতলেতিকো মাদ্রিদ নিজেদের প্রথম ম্যাচ খেলবে ১০ বছর পর লা লিগায় ফেরা আলাভেসের বিপক্ষে।

নগর প্রতিবেশী দুই দল রিয়াল ও আতলেতিকোর মধ্যে ‘মাদ্রিদ ডার্বির’ প্রথম লেগ হবে ২০ নভেম্বর, ভিসেন্তে কালদেরনে। আর ৯ এপ্রিল বের্নাবেউয়ে হবে এর ফিরতি পর্ব।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)