JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

সোনার জামা পরা সেই ভারতীয় ব্যবসায়ী খুন!!

আন্তর্জাতিক 15th Jul 2016 at 11:26pm 321
সোনার জামা পরা সেই ভারতীয় ব্যবসায়ী খুন!!

ঢাকা: চার বছর আগে সোনায় বানানো শার্ট গায়ে দিয়ে তুমুল আলোড়ন তুলেছিলেন ভারতীয় ব্যবসায়ী দত্ত ফুগে। বিভিন্ন গণমাধ্যমের শিরোনাম হয়েছিলেন তিনি। ফুগের নাম দেয়া হয়েছিল ‘পিম্পরি গোল্ডম্যান’। ভারতের পুনের সেই হাই-প্রোফাইল ব্যবসায়ী ও রাজনীতিবিদ দত্তা ফুগেকে নিজ সন্তানের সামনে পিটিয়ে হত্যা করা হয়েছে গত রাতে। তার লাশ পাওয়া গেছে একটি দিঘীতে।

বৃহস্পতিবার রাতে কয়েকজন দুর্বৃত্ত তার উপরে হামলা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় তাকে প্রচণ্ড মারধর করা হয় এবং ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। এর ফলেই তার মৃত্যু হয় বলে অভিযোগ পরিবারের।

ফুগের স্ত্রী সীমা পুলিশকে জানান, রাতে প্রায় ১২ জন দুর্বৃত্তকারীদের একটি দল আচমকা তার বাসায় হানা দেয়। এরপর বাসা থেকে অপহরণ করে পার্শ্ববর্তী ভারতমাতা নগরে নিয়ে পাথর ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়।

চার বছর আগে পুনের এই নামকরা ব্যবসায়ী গায়ে ২২ ক্যারেট ওজনের একটি সোনার জামা তৈরি করে খবরের শিরোনাম হয়েছিলেন, যার আনুমানিক মূল্য ছিল ১.২৭ কোটি রুপি। জামার সঙ্গেই ম্যাচ করে ক্রিস্টাল বোতাম, সোনার বল্টে, হাতে সোনার বালা পড়তেন তিনি।

সে সময় বিশ্বের সবচেয়ে দামী জামার তকমা পেয়েছিল দত্তার ওই সোনার জামাটি। প্রায় সাড়ে তিন কেজি ওজনের ওই জামাটি তৈরি করেছিল পুনের রাঙ্কা জুয়েলার্স। ৩৫ বছরের ‘গোল্ডম্যান’ ব্যক্তিগত সশস্ত্র বডিগার্ড নিয়ে ঘোরাফেরা করতেন। কিন্তু ঘটনার সময় তার গাড়িতে কোনো বডিগার্ড ছিল না।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)