JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

কম বাজেটের সিনেমা করবেন না শাকিব খান

সিনেমা জগৎ 17th Jul 2016 at 12:26am 633
কম বাজেটের সিনেমা করবেন না শাকিব খান

গত ঈদে শাকিব খান অভিনীত তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। তিনটি সিনেমা হচ্ছে শিকারী, সম্রাট ও রানা পাগলা দ্য মেন্টাল। তিনটি সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী, অপু বিশ্বাস ও নুসরাত ইমরোজ তিশা। বহুদিন পর শাকিব খান অভিনীত এই তিনটি সিনেমার কারণেই দর্শক আবারো এবারের ঈদে হলমুখী হয়েছে।

ঈদের দিন থেকে শুরু করে গতকাল পর্যন্ত এই তিনটি সিনেমা দেখতেই দেশের বিভিন্ন স্থানের সিনেমা হলগুলোতে দর্শকের উপচেপড়া ভিড় লক্ষ্য করা যায়। বহুদিন পর সিনেমা দেখতে গিয়ে দর্শক টিকিট না পেয়ে বাসায় ফিরেছেন। আর তাতে করেই স্পষ্ট প্রমাণিত হয়, ভালো সিনেমা দর্শক দেখতে চায়। যে শ্রেণীর দর্শককে হলে ফেরানোর উদ্দেশ্য ছিল সিনেমা নির্মাণ প্রতিষ্ঠান এবং পরিচালকের সেই শ্রেণীর দর্শকেরাও এবার হলে গিয়েছেন সিনেমা দেখতে।

নিজের তিন সিনেমার এমন সাফল্যে উচ্ছ্বসিত শাকিব খান নিজেও। কিন্তু তারপরও ঢালিউড এই সুপারস্টারের মন খারাপ। কারণ, দেশে মাত্র হাতেগোনা কয়েকটি সিনেমা হলে স্বাচ্ছন্দ্যে বসে সিনেমা উপভোগ করার উপযোগী। তাই সরকারের প্রতি শাকিব খান অনুরোধ রেখে বলেন, ‘এই ঈদই আসলে প্রমাণ করে দর্শক সিনেমা দেখতে চায়। এই দেশেরই সিনেমা দেখতে চায়। কিন্তু দেশে বিশেষত রাজধানীতে মাত্র কয়েকটি সিনেমা হল সবশ্রেণীর দর্শকের দেখার উপযোগী। এবারের ঈদে উচ্চবিত্ত, উচ্চমধ্যবিত্ত শ্রেণীর দর্শকেরাও হলে গিয়েছে সিনেমা দেখতে। কিন্তু অনেকেই গাড়ি পার্কিং না করতে পেরে, টিকিট না পেয়ে বাসায় ফিরেছেন। তাই সরকারের প্রতি বিশেষ অনুরোধ থাকবে, যেন ফুড ইন্সপেকশনের মতো সিনেমা হল ইন্সপেকশনও হয়। জেলায় জেলায় সিনেপ্লেক্স গড়ে তুলতে হবে। যদি সিনেমা ব্যবসা আবারো চাঙা হয় তাতে দেশেরই লাভ। দেশের যুবসমাজ বিপথগামী হবে না। তারা সিনেমা দেখে নিজের ভালো-মন্দ বুঝতে শিখবে।’

এ দিকে এখন থেকে শাকিব খান বিগ বাজেটের বাইরে কোনো সিনেমায় অভিনয় করবেন না। শাকিব বলেন, ‘বিশেষ অনুরোধের সিনেমা, কম বাজেটের সিনেমা কিংবা সিনেমা ধরার জন্য সিনেমাতে আমি আর অভিনয় করব না। কিছু ভুল কাজ হাতে নিয়েছি। সেগুলো শেষ করব দ্রুত। আমাদের সিনেমার প্রতি দর্শকের আগ্রহ আছে, সেটা ধরে রাখতে চাই।’

এ দিকে বর্তমানে শাকিব খান শামীম আহমেদ রনির বসগিরির শুটিং নিয়ে ব্যস্ত। প্রায় শেষ করেছেন হাসিবুর রেজা কল্লোলের সত্তা সিনেমার কাজ। অন্যান্য ব্যস্ততা শেষে শাকিব তার নিজের প্রযোজনায় দ্বিতীয় সিনেমা প্রিয়ারে-এর কাজ শুরু করবেন।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)