JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ছয় সপ্তাহ মাঠের বাইরে রোবেন

ফুটবল দুনিয়া 17th Jul 2016 at 6:43pm 192
ছয় সপ্তাহ মাঠের বাইরে রোবেন

ইনজুরিটাকে যেন এক প্রকার সঙ্গীই বানিয়ে ফেলেছেন আরিয়েন রোবেন। একের পর এক চোটাক্রান্ত হয়ে নেদারল্যান্ডস ও বায়ার্ন মিউনেখের হয়ে অনেক ম্যাচে দর্শক হয়ে খেলা দেখতে হচ্ছে তাকে। সম্প্রতি বায়ার্নের প্রাক-মৌসুম ম্যাচে উরুর ইনজুরিতে পড়ায় ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে এই ডাচ মহাতারকাকে।

শনিবার প্রাক-মৌসুম ম্যাচে লিপস্টাডের বিপক্ষে ৪-৩ ব্যবধানে কষ্টার্জিত জয় পেয়েছে বায়ার্ন। এ জয়ের ফলে বুন্দেসলিগা চ্যাম্পিয়ন বায়ার্নের হয়ে জয় দিয়েই যাত্রা শুরু করলেন ইতালিয়ান কোচ কার্লো আনচেলত্তি। তবে জয় দিয়ে এই ক্লাবে অভিষেক হলেও দলের অন্যতম সেরা তারকা রোবেনের ইনজুরিতে চিন্তিত আনচেলত্তি।

এস্তাদিও ব্রুসবামে বায়ার্নের জয়ের ম্যাচে একটি গোল করেন রোবেন। তাছাড়া সতীর্থদের একটি গোলেও সহায়তা ছিল তার। কিন্তু ম্যাচের ৩৬ মিনিটে উরুতে চোট পাওয়ার ফলে মাঠ ছাড়তে হয়েছে তাকে। বাকি সময়ে তার পরিবর্তে তরুণ ফুটবলার মারিও ক্রিনিকিকে নামান আনচেলত্তি।

গতবার বুন্দেসলিগা শিরোপার সঙ্গে বেশ কয়েকটি ঘরোয়া ট্রফি জিতলেও চ্যাম্পিয়নস লিগ জিততে পারেনি বায়ার্ন। বাভারিয়ানদের ওই সফল মৌসুমটিতে ইনজুরির কারণে ১৫টি ম্যাচে মাঠে নামতে পারেননি রোবেন। দারুণ ফর্ম থাকলেও ইনজুরির কাছে বার বার হেরে যাচ্ছেন তিনি। এবার নতুন মৌসুম শুরুর আগেই তার এমন ইনজুরিতে চিন্তিত বায়ার্ন সমর্থকরা।

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)