JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৮ জুলাই , ২০১৬

টিভির সময়সূচী 18th Jul 2016 at 9:14am 365
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৮ জুলাই , ২০১৬

বর্তমান : অভিনয়ে মান্না, মৌসুমী, আনোয়ারা প্রমুখ। পরিচালনায় কাজী হায়াৎ। সকাল ৮টা, এনটিভি।

গল্পসূত্র : কবির উচ্চ মাধ্যমিকে তৃতীয় শ্রেণিতে পাস করে। বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পায় না। মায়ের গয়না বেচে সে মুরগির ব্যবসা শুরু করে। সন্ত্রাসীরা তার সব মুরগি নিয়ে যায়। সেই মুরগি উদ্ধার করতে গিয়ে শহরের সবচেয়ে বড় সন্ত্রাসী হয় কবির।

পেইজ থ্রি : অভিনয়ে কঙ্কণা সেন শর্মা, সন্ধ্যা মৃদুল, তারা শর্মা, অতুল কুলকার্নি প্রমুখ। পরিচালনায় মধুর ভাণ্ডারকর। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, ফিল্মি।

গল্পসূত্র : সাংবাদিক মাধবী সেলিব্রিটিদের নিয়ে পত্রিকার ‘পেইজ থ্রি’র দায়িত্বে আছে। পরিচয় হয় গায়ত্রীর সঙ্গে, যে বলিউডের স্বপ্নে বিভোর। রুমমেট পার্ল আবার এয়ারহোস্টেজ। নানা পরিস্থিতিতে তিন নারীর স্বপ্ন ও সংগ্রামের গল্প নিয়েই এ ছবি।

সেদিন দেখা হয়েছিল : অভিনয়ে দেব, শ্রাবন্তী, তাপস পাল প্রমুখ। পরিচালনায় সুজিত মণ্ডল। সন্ধ্যা ৬টা ১৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : নন্দিনীর (শ্রাবন্তী) বড় বোন কবিতা পালিয়ে বিয়ে করে অজয়কে। বাবা নীলকণ্ঠ রায় (তাপস পাল) মেনে নেবেন না। মেয়েকে খুঁজতে অজয়ের সব বন্ধুকে ধরে নিয়ে আসেন। এদের মধ্যেই একজন আবির (দেব) নন্দিনীর প্রেমে পড়ে।

ইস্টার্ন কনডরস : অভিনয়ে সুমো হাং, বিয়াও ইউয়েন প্রমুখ। পরিচালনায় সুমো হাং। বিকেল ৪টা ৫৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : ভিয়েতনামের মার্কিন নৌবাহিনীর ফেলে বাংকার ও মিসাইল ধ্বংসের গোপন মিশনে আসেন লাম (চিং-ইং লাম), সেখানে তাঁদের মুখোমুখি হতে হয় কম্বোডীয় গেরিলাদের চ্যালেঞ্জের।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)