JanaBD.ComLoginSign Up

মাশরাফিদের বোলিং কোচ হচ্ছেন ভাস!

ক্রিকেট দুনিয়া 18th Jul 16 at 5:02pm 661
মাশরাফিদের বোলিং কোচ হচ্ছেন ভাস!

জাতীয় দলের কোচিং স্টাফে আরেক লঙ্কানের অন্তর্ভুক্তি ঘটবে? চন্দিকা হাতুরুসিংহে, রোয়ান কালপাগে আর ভিল্লাভারায়নের সাথে বাংলাদেশ জাতীয় দলের কোচিং স্টাফ হিসেবে কি আরেক লঙ্কান যোগ দেবেন? ঠিক গুঞ্জন বলা যাবেনা। তবে বিসিবির শীর্স কর্তাদের কারো কারো কথায় মিলেছে এমন ইঙ্গিত।

বোর্ডের উচ্চ পর্যায়ের এক দায়িত্বশীল ও নির্ভরযোগ্য সুত্র জানিয়েছে, বোর্ড সভাপতি যে দুজনকে জাতীয় দলের সম্ভাব্য বোলিং কোচ হিসেবে ভাবছেন তার একজন শ্রীলঙ্কান চামিন্দা ভাস। তার সঙ্গে যোগাযোগ হয়েছে। কথাবার্তাও নাকি চলছে।

যতদূর জানা গেছে, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন চামিন্দা ভাসকে পেস বোলিং কোচের দায়িত্ব দিতে আগ্রহী। এখন চামিন্দা ভাস, বোর্ডের দেয়া প্রস্তাব ও শর্ত মেনে নিলেই নাকি রফা হয়ে যাবে।

উল্লেখ্য, বিসিবি এর আগে সাবেক পাকিস্তানি পেস বোলার আকিব জাভেদের কথা ভেবেছিল। তার সঙ্গে কথাবার্তা অনেক দূর পর্যন্ত গড়িয়েছিল। বিসিবির অফারও নাকি বেশ ভাল ছিল। কিন্তু আকিব জাভেদ নিজে থেকেই নাকি দায়িত্ব নিতে অপরাগটা প্রকাশ করেন। তারপর থেকে বিদেশি বোলিং কোচ নিয়োগে বিসিবি আরও সতর্ক-সাবধানী হয়ে ওঠে।

কথা বার্তা চলতে থাকে নিরবে-নিভৃতে গোপনে। এর মধ্যে বিসিবি মিডিয়া কমিটি চেয়ারম্যান জালাল ইউনুস জাগো নিউজকে জানান, আমাদের হাতে থাকা সংক্ষিপ্ত তালিকায় জন তিনেক কোচের নাম আছে। তাদের সাথে কথা বার্তা হচ্ছে। কিন্তু একটা বিশেষ কারনে আমরা কারো নামই প্রকাশ করতে চাচ্ছিনা। কি সেই কারন?

জালালের ব্যাখ্যা, ‘তিনজনের সাথে কথা চললেও শেষ পর্যন্ত তাদের মধ্য থেকেই একজনকে বেছে নিব আমরা। যাকে নেব, তার নামটাই শুধু জানানো হবে। চূড়ান্ত মনোনয়নের সময় যে বা যার নাম কাটা যাবে, সেই নামগুলো উহ্য থাক; সেটাই চাই আমরা। আর যদি আমরা ঢাকা ঢোল পিটিয়ে বলে দেই , অমুক আ তমুকের সাথে কথা হয়েছিল আমাদের। কিন্তু আমরা .... ও ..... কে ছেটে ফেলে অমুককে বোলিং কোচ হিসেবে বেছে নিয়েছি এবং তিনিই বাংলাদেশ জাতীয় দলের নতুন বোলিং কোচ। তাহলে বাকিদের একটু হেয় করা হয়। তাদের সামাজিক মর্যাদা একটু হলেও ক্ষুন্ন হয়।’

তাই নতুন বোলিং কোচ নিয়োগে চরম গোপনীয়তা। তবে সোমবার একাধিক বোর্ড পরিচালকের সাথে আলাপে বোঝা গেল, বোর্ড প্রধানের কাছে যে শর্টলিষ্ট আছে, তাতে ওপরের দিকেই চামিন্দা ভাসের নাম আছে। আকিব জাভেদের মত তিনি অপরাগতা প্রকাশ না করলে হয়ত রফা হয়ে যাবে। মোদ্দা কথা, লঙ্কান সাবেক পেস বোলার চামিন্দা ভাস তার তিন স্বদেশী হাতুরু, কালপাগে ও ভিল্লাভারায়নের সঙ্গে হিসেবে বাংলাদেশ জাতীয় দলের কোচিং স্টাফ হিসেবে যোগ দিলে অবাক হবার কিছুই থাকবে না।

Googleplus Pint
Like - Dislike Votes 12 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
ভারতের টি-টোয়েন্টি দলে দুই নতুন মুখ ভারতের টি-টোয়েন্টি দলে দুই নতুন মুখ
5 hours ago 505
২১ বলে ৫ উইকেট উসমানের! ২১ বলে ৫ উইকেট উসমানের!
5 hours ago 376
শ্রীলঙ্কার বিপক্ষে ভারতীয় দলে মুরালি শ্রীলঙ্কার বিপক্ষে ভারতীয় দলে মুরালি
7 hours ago 360
পাকিস্তান সফর নিয়ে চরম জটিলতা; লঙ্কান কোচ-ফিজিওর অস্বীকৃতি পাকিস্তান সফর নিয়ে চরম জটিলতা; লঙ্কান কোচ-ফিজিওর অস্বীকৃতি
8 hours ago 197
ম্যাচে হেরে যা বললেন কোহলি ম্যাচে হেরে যা বললেন কোহলি
8 hours ago 456
বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টিতে নেই ডু প্লেসিস বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টিতে নেই ডু প্লেসিস
9 hours ago 241
টি-টোয়েন্টি সিরিজ নিয়ে আশাবাদী মাশরাফি টি-টোয়েন্টি সিরিজ নিয়ে আশাবাদী মাশরাফি
Today at 11:32am 324
সিলেট সিক্সার্স আনছে ওয়াকার ইউনিসকে সিলেট সিক্সার্স আনছে ওয়াকার ইউনিসকে
Today at 11:04am 424

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

যুবতী বান্ধবীকে নিয়ে রেস্টুরেন্টে ম্যারাডোনা
বিপাশা-কর্ণের অন্তরঙ্গ ছবি প্রকাশ্যে
৩৯ স্ত্রী ৯৪ সন্তান নিয়ে পৃথিবীর সব থেকে বড় পরিবার
দিনে-দুপুরে ফুটপাতে ধর্ষণ, সাহায্য না করে ভিডিও ধারণ
প্রভাসের জন্মদিনে আনুশকার উপহার
বান্ধবীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার
আজকের এই দিনে : ২৪ অক্টোবর, ২০১৭
আজকের রাশিফল : ২৪ অক্টোবর, ২০১৭