JanaBD.ComLoginSign Up

নায়িকা শাবনূরের ভিডিও স্ক্যান্ডাল নিয়ে গুজব!

বিবিধ বিনোদন 18th Jul 2016 at 7:54pm 1,134
নায়িকা শাবনূরের ভিডিও স্ক্যান্ডাল নিয়ে গুজব!

বাংলা চলচ্চিত্রের খ্যতিমান চিত্রনায়িকা শাবনূর। বাংলা ছবির সোনালী দিনের আলোকিত নায়িকা তিনি। যেমন তার অভিনয়ের দক্ষতা তেমন তার দর্শক প্রিয়তা। শুরু থেকে এখন পযর্ন্ত নিজের জায়গাটাকে ধরেই রেখেছেন।

শাবনুরের প্রথম ছবি ১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত এহতেশাম পরিচালিত ‘চাঁদনী রাতে’।

শাবনূর অনেক ব্যবসা সফল ছবির হিরোইন। বর্তমানে শাবনূর অস্ট্রেলিয়াতে অবস্থান করছেন বলে একটি সূত্রে জানাগেছে। তবে দুঃখজনক বিষয় দেশের এই খ্যতিমান নায়িকাকে নিয়ে হঠাৎ করেই আপত্তিকর খবর প্রকাশ হয়।

খবরের শিরোনাম ছিলো, ‘নায়িকা শাবনুরের সেক্স ভিডিও নিয়ে তোলপাড়’।

তবে এই খবর প্রকাশিত হবার পর শাবনূরের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে জানাযায় তিনি দেশের বাহিরে রয়েছেন।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এক অভিনেতা জানান, আসলে এই ধরণের খবর আমাদের শিল্পীদেরকে ছোট করা।

আর শাবনূরের মতো নায়িকাকে নিয়ে এমন খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে বলতে চাই এই ধরণের খবর প্রকাশ পায় এমন অনলাইন বন্ধ করে দেওয়া উচিত।

নাম প্রকাশে অনিচ্ছুক আরেক অভিনেত্রী জানান, এমন খবর ভিত্তিহীণ ও অ-শোভনীয়। আমি এ সংবাদ মাধ্যমের কঠোর শাস্তি দাবি করছি। আপনারা আমাদের সন্মান নিয়ে খেলা করবেন না।

উল্লেখ্য, ২০১২ সালের শেষের দিকে পাগল মানুষ ছায়ছবির কাজ শুরু করেন কিন্তু শ্যুটিং স্পটে পরিচালক এম এম সরকার মারা গেলে ছায়াছবিটির কাজ অসমাপ্ত থেকে যায়।

পরবর্তীতে ২০১৫ সালে আবার নতুন করে ছায়াছবিটির জন্য চুক্তিবদ্ধ হন এবং পরিচালক বদিউল আলম খোকন ছায়াছবিটির কাজ শেষ করেন।

২০১৩ সালে মুক্তি পায় ফেরদৌস ও মৌসুমীর সাথে অভিনীত মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত কিছু আশা কিছু ভালোবাসা। ২০১৬ সালে চুক্তিবদ্ধ হন পি এ কাজলের মন যারে চায় ছায়াছবিতে। এতে তাকে একজন নারী নেত্রীর ভূমিকায় দেখা যাবে। এছাড়া চুক্তিবদ্ধ হন মোস্তাফিজুর রহমান মানিকের `কতদিন দেখিনি তোমায়' ছায়াছবিতে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)