Warning: session_start(): open(/var/cpanel/php/sessions/ea-php70/sess_haj3mqekljolhrepi0js4iovc4, O_RDWR) failed: No space left on device (28) in /home/janabd/public_html/inc/init.php on line 4
'প্রচুর টাকা ইনকাম করার জন্য এই নম্বরে ফোন করুন' - JanaBD.Com
JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

'প্রচুর টাকা ইনকাম করার জন্য এই নম্বরে ফোন করুন'

সাধারন অন্যরকম খবর 19th Jul 2016 at 2:24pm 1,967
'প্রচুর টাকা ইনকাম করার জন্য এই নম্বরে ফোন করুন'

কলকাতার আকাশে বাতাসে নাকি টাকা উড়ছে। একটু কষ্ট করে শুধু ধরতে পারলেই ব্যাস। আরও সহজ করে বললে বুদ্ধি করে ধরে নিতে হবে। দুই দশক আগেও এটাই ছিল গ্রাম বাংলা বা পশ্চিমবঙ্গের জেলাগুলি বহুল প্রচলিত প্রবাদ।

এখনও যে সেই বিষয়টির খুব একটা বদল হয়েছে তেমন নয়। বলা ভালো এখন কলকাতা শহরে টাকা উপার্জন করা আগের থেকে অনেক সহজ হয়ে গিয়েছে। উপার্জন করার জন্য শুধু ফোন করলেই হবে। এমনই দাবি করে কোনও বা কিছু ব্যক্তি বিজ্ঞাপন দিয়েছে দেওয়ালে।

সেই বিজ্ঞাপনের বয়ান শুধু বলা হয়েছে, ‘প্রচুর টাকা ইনকাম করার জন্য এই নাম্বারে ফোন করুন’। এর নীচে দেওয়া রয়েছে একটি ফোন নম্বর।

কলকাতার একটি গণমাধ্যমের এক খবরে বলা হয়েছে, রাজ্যের পূর্ব রেলের শিয়ালদহ প্রধান শাখার বিধাননগর রোড স্টেশনে দেওয়া রয়েছে এই পোস্টারগুলি। বিধাননগর স্টেশনসহ শহরের বিভিন্ন জায়গায় কাজের খোঁজ দিয়ে নানাবিধ বিজ্ঞাপন চোখে পড়েছে।

অল্প সময়ে, কম খাটনিতে বিপুল অর্থ উপার্জন করার নানান উপায়ের সন্ধান দেওয়া বিজ্ঞাপন চোখে পড়েছে শহরের বিভিন্ন প্রান্তে। কোথাও আবার বলে দেওয়া থাকে কাজের ধরন। কোথাও কোথাও কারা সেই বিজ্ঞাপনের কাজের জন্য উপযুক্ত সেই বিভাজনও করা থাকে।

কিন্তু, শুধু মাত্র ফোন নম্বর দিয়ে প্রচুর টাকা উপার্জনের আহ্বান খুব সম্ভবত কলকাতা শহরে প্রথমবার। এবার আর স্বাবলম্বী হতে শিক্ষা বা বয়সের কোনও বাধা থাকছে না! ফোন করলেই উপার্জন শুরু।


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)