JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বার্সেলোনায় ফুটবলার সংকট!

ফুটবল দুনিয়া 19th Jul 2016 at 3:55pm 351
বার্সেলোনায় ফুটবলার সংকট!

ইউরোপের অন্যতম সেরা ক্লাব বার্সেলোনায় খেলার জন্য মুখিয়ে থাকেন ফুটবলাররা। অনেকের জন্যই এটা স্বপ্ন সত্যি হওয়ার মতো ব্যাপার। কিন্তু ইউরোপিয়ান ফুটবলের নতুন মৌসুম শুরুর আগে সেই বার্সেলোনা পড়েছে ফুটবলার সংকটে। দল গঠনের জন্য প্রয়োজনীয় ১১ জন খেলোয়াড়ও পাচ্ছেন না কোচ লুইস এনরিকে।

আগামী বুধবার থেকে শুরু হচ্ছে বার্সেলোনার নতুন মৌসুমের অনুশীলন। তার আগে ন্যু ক্যাম্পে হাজির হয়েছেন প্রথম সারির দলের মাত্র ১০ জন খেলোয়াড়। কোপা আমেরিকা ও ইউরো কাপে অংশ নেওয়া তারকা খেলোয়াড়দের বেশির ভাগই আছেন ছুটিতে। ফলে প্রাক-মৌসুম প্রীতি ম্যাচের দল সাজানোর জন্য ক্লাবের যুব দলের খেলোয়াড়দের দিকে হাত বাড়াতে হবে এনরিকেকে।

আগামী ১ আগস্ট পর্যন্ত ছুটি কাটাবেন জেরার্ড পিকে, লিওনেল মেসি, আন্দ্রেস ইনিয়েস্তা, হাভিয়ের মাচেরানোসহ বার্সেলোনার মোট নয়জন তারকা ফুটবলার। আরো তিনজন খেলোয়াড় ন্যু ক্যাম্পে পৌঁছাবেন ৮ আগস্ট। তার আগে ৩০ জুলাই প্রাক-মৌসুম প্রীতি ম্যাচে সেল্টিকের বিপক্ষে খেলতে হবে বার্সেলোনাকে। আর এই ম্যাচের জন্য এনরিকে পাচ্ছেন প্রথম সারির দলের ১০ জন খেলোয়াড়কে। ২৫ জুলাই আদ্রা তুরান ফেরার পর সংখ্যাটা দাঁড়াবে ১১ জনে।

মৌসুমের শুরু থেকেই ন্যু ক্যাম্পে আছেন উরুগুয়ের তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজ, মুনির আল হাদ্দাদি, সার্জি রবার্তো, আদ্রিয়ানো, আলেক্স ভিদাল, জেরেমি ম্যাথিউ, জর্ডি মাসিপ, ডেনিস সুয়ারেজ, আলেন হালিলোভিচ ও সার্জি সাম্পার।

আগামী ১০ আগস্ট পর্যন্ত বার্সেলোনা চারটি প্রীতি ম্যাচ খেলবে সেল্টিক, ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপাজয়ী লিস্টার সিটি, লিভারপুল ও সাম্পদোরিয়ার বিপক্ষে। ১৪ আগস্ট বার্সেলোনাকে খেলতে হবে মৌসুমের প্রথম প্রতিযোগিতামূলক ম্যাচ। স্প্যানিশ সুপার কাপের শিরোপা জয়ের জন্য সেভিয়ার মুখোমুখি হবে বার্সা।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)