JanaBD.ComLoginSign Up

ভিসা পেলেন মুস্তাফিজ, কালই ইংল্যান্ড যাচ্ছেন

ক্রিকেট দুনিয়া 19th Jul 2016 at 7:53pm 584
ভিসা পেলেন মুস্তাফিজ, কালই ইংল্যান্ড যাচ্ছেন

ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটের দল সাসেক্সের হয়ে খেলতে যেতে অপেক্ষার প্রহর বেড়েই চলছিল মুস্তাফিজুর রহমানের।

অপেক্ষার প্রহর বাড়ার কারণ ভিসা জটিলতা। ব্রিটিশ অ্যাম্বাসিতে ঈদের পর থেকেই প্রায় নিয়মিত যাচ্ছিলেন তিনি। কিন্তু অজানা কারণে ভিসা পাচ্ছিলেন না। নিয়মিত যেয়েও ভিসা না পাওয়াটা এক প্রকার আশঙ্কায় পরিণত হয়েছিল।

অবশেষে তার অপেক্ষার প্রহর শেষ হল। আজ মঙ্গলবার বিকেলে তিনি ইংল্যান্ডে যাওয়ার ভিসা হাতে পেয়েছেন। কাল সকালেই কাউন্টিতে খেলতে দেশ ছাড়বেন সময়ের অন্যতম সেরা এই পেসার।

অবশ্য শুক্র, শনিবারের মধ্যেই তার ভিসা পাওয়ার জোড়ালো সম্ভাবনা ছিল। কিন্তু সেটা বাস্তবতা হয়ে ধরা দেয়নি। রোববার ছিল ব্রিটিশ অ্যাম্বাসির ছুটির দিন। এরপর সোমবার পেরিয়ে অবশেষে মঙ্গলবার ব্রিটিশ অ্যাম্বাসি থেকে ইংল্যান্ডে যাওয়ার ভিসা পেয়েছেন কাটার বয়।

২১ জুলাই এসেক্সের বিপক্ষে মাঠে নামার ইচ্ছা ছিল দ্য ফিজের। সে অনুসারে ১৭ জুলাই রওনা হওয়ার পরিকল্পনা ছিল তার। কিন্তু সেটা সম্ভব হয়নি। তবে বুধবার সকালের ফ্লাইটে তিনি ক্রিকেটের তীর্থভূমিতে যাচ্ছেন।

ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে ২১ জুলাই এসেক্সের বিপক্ষে ম্যাচ রয়েছে সাসেক্সের। এরপর ২২ জুলাই সারের বিপক্ষে খেলবে মুস্তাফিজের দল। তবে ২০ জুলাই তিনি ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়লে ২১ জুলাইয়ের ম্যাচটি মিস করতে পারেন। মিস করতে পারেন ২২ জুলাইয়ের ম্যাচটিও। ২২ জুলাইয়ের পর রয়্যাল লন্ডন ওয়ানডে ক্লাবে আরো চারটি ম্যাচ রয়েছে সাসেক্সের। মাঝে গ্ল্যামরগানের বিপক্ষে একটি টি টোয়েন্টি ম্যাচও রয়েছে। এগুলোর কয়টিতে শেষ পর্যন্ত খেলেন মুস্তাফিজ সেটাই দেখার বিষয়।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)