JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

অলিম্পিকের জন্য প্রস্তুত হচ্ছে নেইমার ও ব্রাজিল

ফুটবল দুনিয়া 20th Jul 2016 at 12:49pm 332
অলিম্পিকের জন্য প্রস্তুত হচ্ছে নেইমার ও ব্রাজিল

ঘরের মাঠে অনুষ্ঠেয় রিও অলিম্পিকের গ্রুপ পর্বে দক্ষিণ আফ্রিকা, ইরাক ও ডেনমার্কের বিপক্ষে খেলবে ব্রাজিল। মর্যাদার ওই টুর্নামেন্টে সোনা জয়ের জন্য সব দিক থেকে নিজেদের গোছানোর চেষ্টা করছে ব্রাজিল।

খেলার মাঠে নিজেদের সেরাটা দিতে চলছে ব্যাপক অনুশীলন। আর জিকা ভাইরাস ও জঙ্গি হামলার চ্যালেঞ্জকে সামনে রেখেও সফল একটি টুর্নামেন্ট আয়োজনের প্রস্তুতিতে ঘাটতি রাখছে না ব্রাজিলও।

গত মাসে ব্রাজিল দল যখন কোপা আমেরিকা টুর্নামেন্টে অংশগ্রহণ করে, তখন অবকাশে ছিলেন নেইমার। যুক্তরাষ্ট্রে সেই অবকাশ উদযাপনের পর বর্তমানে খেলায় মনোনিবেশ করেছেন বার্সেলোনার এই তারকা। লক্ষ্য একটাই- ঘরের মাঠে সেরাটি দিয়ে ব্রাজিলকে অলিম্পিকে সোনা এনে দেওয়া। কারণ, এই ট্রফিটাই যে কেবল অধরা রয়ে গেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের।

আগামী ৫ আগস্ট পর্দা উঠবে রিও অলিম্পিকের। সেই টুর্নামেন্টকে সামনে রেখে ব্রাজিলের তেরেসপোলিসে গ্রাঞ্জাকোমারি ট্রেনিং কমপ্লেক্সে পাঁচ দিনব্যাপী অনুশীলন শুরু করছে ব্রাজিল দল। ব্রাজিলের ১৮ সদস্যের দলে রয়েছেন দলটির সেরা তারকা নেইমার। তবে ইনজুরির কারণে ব্রাজিলের অলিম্পিক স্কোয়াড থেকে ছিটকে পড়েছেন ফর্মে থাকা বায়ার্ন মিউনিখে খেলা ব্রাজিল তারকা ডগলাস কস্তা।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)