JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ইংল্যান্ডকে আশ্বস্ত করলেন মাশরাফি

ক্রিকেট দুনিয়া 20th Jul 2016 at 3:07pm 560
ইংল্যান্ডকে আশ্বস্ত করলেন মাশরাফি

আগামী ৩০ সেপ্টেম্বর দুটি টেস্ট এবং তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার জন্য বাংলাদেশে সফরে আসার কথা রয়েছে ইংল্যান্ড ক্রিকেট দলের। ইংল্যান্ড সিরিজকে সামনে রেখে বুধবার থেকে বাংলাদেশ জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প শুরু হয়েছে।

তবে দেশে সম্প্রতি গুলশানের হলি আর্টিসান রেস্টুরেন্ট এবং কিশোরগঞ্জের শোলাকিয়ায় সন্ত্রাসী জঙ্গি হামলায় ইংলিশদের বাংলাদেশ সফর নিয়ে দেখা দিয়েছে সংশয়। তবে দেশের এমন পরিস্থিতিতে ইংল্যান্ড দলকে আশ্বস্ত করলেন বাংলাদেশ দলের ওয়ানডে এবং টি২০ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

স্থানীয় ট্রেনারদের অধীনে বুধবার সকাল থেকে শুরু হয়েছে বাংলাদেশ জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প। এদিন মিরপুরে জিম সেশন শেষ করে জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক সংবাদ মাধ্যমের মুখোমুখি হন। প্রায় ছয় বছর পর বাংলাদেশে সফর করবে ইংলিশরা।

কিন্তু ইংল্যান্ড দলের বাংলাদেশ সফরে আসার আগে গুলশান-শোলাকিয়ায় সন্ত্রাসী-জঙ্গি হামলার পর ইংল্যান্ড সিরিজ নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। তবে তেমনটি মনে করছেন না মাশরাফি। এ প্রসঙ্গে নড়াইল এক্সপ্রেস বলেন, ‘ইংল্যান্ড দল সময় মতোই বাংলাদেশে আসবে দুই টেস্ট ও তিন ওয়ানডের সিরিজটি খেলতে। তবে ভেতরে কী আলোচনা হচ্ছে তা আমরা জানি না। তবে বিসিবি নিশ্চয়ই চেষ্টা করবে তাদের আনতে। আমিও খুবই আশাবাদী ইংল্যান্ড সিরিজ হবে। সমর্থকেরাও অনেক দিন ধরে অপেক্ষা করছেন এই সিরিজের জন্য।’

সাধারণত খেলাধুলায় বাংলাদেশে সম্প্রতি কোনো সন্ত্রাসী হামালা হয়নি। তার ওপর বাংলাদেশের মানুষ আবার ক্রিকেট পাগল। তাই বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে ও টি২০ অধিনায়ককে ইংল্যান্ড দল বাংলাদেশে আসার ব্যাপারে আরো আত্মবিশ্বাসী করে তুলেছে।

এ প্রসঙ্গে মাশরাফি বলেন, ‘ক্রিকেটের সংস্কৃতি ধরে রাখতেই বাংলাদেশ সফরে আসবে ইংল্যান্ড ক্রিকেট দল। এ ছাড়া বাংলদেশের মানুষ শুধু বাংলাদেশের ক্রিকেটারদেরই নয়, সব দেশের ক্রিকেটারদেরই সম্মান করে। একই সঙ্গে তারা সব দলের খেলা দেখে। তাই আমি মনে করি এবারো তেমন কোনো সমস্যা হবে না। ক্রিকেটের এই সংস্কৃতি ধরে রাখতেই ইংল্যান্ড দলের বাংলাদেশে আসা উচিত। ইংল্যান্ড ক্রিকেট দলকে সর্বোচ্চ পর্যায়ে নিরাপত্তাই দেয়া হবে।’

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)