JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

মুরালি মন্ত্রে লঙ্কানদের বধ করলো অস্ট্রেলিয়ার স্পিনাররা!

ক্রিকেট দুনিয়া 20th Jul 2016 at 3:31pm 434
মুরালি মন্ত্রে লঙ্কানদের বধ করলো অস্ট্রেলিয়ার স্পিনাররা!

মুত্তিয়া মুরালিধরনের মন্ত্রে তাহলে কাজ হয়েছে খুব! তা নইলে কি! শ্রীলঙ্কা একাদশ তো হারলো অস্ট্রেলিয়ার স্পিনারদের ঘূর্ণী যাদুতে! কিংবদন্তি অফস্পিনার মুরালি নিজ দেশেই সফরকারী অস্ট্রেলিয়া দলের স্পিনারদের উপদেষ্টার কাজ করছেন। নিজেদের অস্ত্রেই ঘায়েল শ্রীলঙ্কা! বুধবার কলম্বোর পি সারা ওভালে নাটকীয় পতন হলো স্বাগতিকদের। তৃতীয় শেষ দিনে শ্রীলঙ্কা একাদশের শেষ ৭ উইকেট পড়লো মাত্র ৩৩ রানে। ইনিংস ও ৬২ রানে জিতেছে অস্ট্রেলিয়া। বাঁ হাতি স্পিনার স্টিভেন ও'কিফি প্রথম ইনিংসের পর দ্বিতীয় ইনিংসেও ৫ উইকেট নিয়ে ম্যাচের হিরো।

উইকেটে টার্ন ছিল বেশ। সেটা কাজে লাগিয়েছেন ও'কিফি। ন্যাথান লায়ন হাত লাগিয়েছেন তার সাথে। শ্রীলঙ্কা একাদশ দ্বিতীয় ইনিংসে মাত্র ৮৩ রানে গুটিয়ে গেছে। ৬.৫ ওভার বল করে ও'কিফির শিকার ২১ রানে ৫ উইকেট। ৫ ওভারে ১৪ রানে লায়ন নিয়েছেন ২টি। এক সেশনেই পড়েছে ৯ উইকেট। প্রথম ইনিংসে ৪৩ রানে ৫ উইকেট নিয়েছিলেন ও'কিফি।

এদিন সকালের সেশনটা ব্যাট হাতে নিজের করে নিয়েছিলেন ও'কিফি। শ্রীলঙ্কা একাদশের ২২৯ রানের জবাবে অস্ট্রেলিয়ার ইনিংস শেষ হয়েছে ৪৭৪ রানে। দলের সর্বোচ্চ ৭৮ রান ৮ নম্বরে ব্যাট করা ও'কিফির। জ্যাকসন বার্ডের সাথে দশম উইকেটে জুড়েছেন ৫৮ রান। এরপর বল হাতে লঙ্কানদের মাথা ঘুরিয়ে দিতে শুরু করেন আবার। ৩ টেস্টের সিরিজের প্রথম টেস্টে অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কা মুখোমুখি হচ্ছে ২৬ জুলাই। পাল্লেকেলেতে ম্যাচ।

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)