JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

এবার হারশালিকে রক্ষা করতে এগিয়ে আসলেন ক্যাটরিনা!

বিবিধ বিনোদন 20th Jul 2016 at 5:22pm 721
এবার হারশালিকে রক্ষা করতে এগিয়ে আসলেন ক্যাটরিনা!

গত শনিবার নিজের জন্মদিনের দিন ফেসবুকে পেজ খুলেন ক্যাটরিনা কাইফ। এরপর এখন পর্যন্ত ৪৫ লাখ ভক্তের লাইক পরে গেছে তার পেজে। শাহরুখ খান ও সালমান খান তাকে ফেসবুকে আসার জন্য স্বাগতমও জানিয়েছেন।

শনিবার থেকে প্রতিদিন ক্যাটরিনা ফেসবুকে একটিভ। প্রায়ই তার বিভিন্ন পোস্ট দেখা যায়। আজ কেত্রিনার একটি পোস্টের নিচে বাজরাঙ্গি ভাইজানের ছোট্ট হারশালি মালহোত্রা যে মুন্নি নামে পরিচিত সে একটি কমেন্ট করেন।

হারশালি কমেন্টে লিখেছেন, ‘হাই, ক্যাটরিনা অ্যান্টি, আমি হারশালি। তুমি কি আমায় মনে রেখেছ???’

এরপর ক্যাটরিনার ভক্তদের সেই কমেন্টের প্রেক্ষিতে উত্তর আসা শুরু হয়। ক্যাটরিনাকে দিদি না বলে অ্যান্টি বলার কারণে সবাই তার উপর রেগে যায়। ক্যাটরিনাকে দিদি বলতে বলে সবাই। এরপর সেই কমেন্ট ডিলিট করে দেয়া হয়।

কিন্তু হারশালিকে নিয়ে ট্রল করে বেড়াচ্ছিলেন ক্যাটরিনা ভক্তরা। তাই সবাইকে খুব সুন্দর করে চুপ করে দিলেন ক্যাট। নিজের টুইটার পেজে তিনি আজ কিছু ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা যায়, জন্মদিনের দিন হারশালি ক্যাটরিনার পেজে ‘হ্যাপি বার্থডে ক্যাটরিনা অ্যান্টি’ লিখেছেন। এতে ক্যাটরিনা হারশালিকে ধন্যবাদও জানান।

অ্যান্টি বলে সম্বোধন করলে ক্যাটরিনার কোন সমস্যা নেই, তা তিনি বুঝিয়ে দিলেন। সাথে সাথে ট্রল করা ব্যক্তিদেরও চুপ করিয়ে দিলেন তিনি।


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)