JanaBD.ComLoginSign Up

পোকিমন গো’তে ত্রুটি, লাভ জ্যাগ-এর

বিবিধ টেক 20th Jul 2016 at 5:46pm 323
পোকিমন গো’তে ত্রুটি, লাভ জ্যাগ-এর

উন্মাদনা তো অনেক হল, এবার গেইমের ত্রুটি খুঁজে পেয়েছেন পোকিমন গো খেলোয়াড়রা। এই সমস্যা হচ্ছে এই গেইম খেললে স্মার্টফোনের ব্যাটারির চার্জ অপেক্ষাকৃত দ্রুত শেষ হয়ে যায়।

কিন্তু স্মার্টফোনের আনুষাঙ্গিক পণ্য নির্মাতা প্রতিষ্ঠান জ্যাগ-এর জন্য এটি একটি ‘দুর্দান্ত খবর’ হতে পারে বলে ভাষ্য সিএনএন-এর।

চলতি বছরের শুরুতে ব্যাটারি প্রস্তুতকারক প্রতিষ্ঠান মফি-কে ১০ কোটি ডলারের বিনিময়ে কিনে নেয় জ্যাগ। পোকিমন গো বাজারে আসার কারণে এই পদক্ষেপ প্রশংসনীয় বলে মত অনেকের।

সম্প্রতি প্রকাশিত পিসি ম্যাগাজিনের এক প্রতিবেদনে পোকিমন গো খেলোয়াড়দের ব্যাকআপ হিসেবে আরও ব্যাটারি সঙ্গে রাখার পরামর্শ দেওয়া হয়েছে। গেইমের লক্ষ্যে পৌঁছানো পর্যন্ত ব্যাটারি নিয়ে যাতে কোনো সমস্যায় পড়তে না হয়, এ কারণেই এই পরামর্শ। ম্যাগাজিনে আইফোন ৬-এর জন্য মফি’র প্রস্তুতকৃত জুস প্যাক এয়ার ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়। রিভিউদাতারা বলেন, “এটি বাজারের সবচেয়ে আকর্ষণীয় ডিজাইনের পণ্য”।

এর পর থেকেই বাড়ছে জ্যাগ-এর শেয়ার মূল্য। এ খবর প্রকাশের আগের সপ্তাহের তুলনায় প্রতিষ্ঠানটির শেয়ার ২৫ শতাংশ বৃদ্ধি পেয়েছে। এ ছাড়া বিশ্লেষকরাও জুস প্যাক এয়ার কেস-এর চাহিদা উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পাওয়ার ঘটনা লক্ষ্য করেছেন। যদিও জ্যাগ-এর বিক্রির পরিমাণ বৃদ্ধি পেয়েছে তবুও বিনিয়োগকারীদের সতর্ক থাকা উচিত।

জ্যাগ-এর এই ব্যবসায়কে এমনকি পোকিমন গো-এর নির্মাতা প্রতিষ্ঠান নিনটেনডো’র সঙ্গেও তুলনা করা হচ্ছে।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)