JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

তবে বিচ্ছেদ হচ্ছে না অর্জুন রামপাল ও জেসিয়ার?

বিবিধ বিনোদন 20th Jul 2016 at 8:56pm 247
তবে বিচ্ছেদ হচ্ছে না অর্জুন রামপাল ও জেসিয়ার?

বহুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে অর্জুন রামপাল এবং তার স্ত্রী মেহর জেসিয়ার সম্পর্কে নাকি ফাটল ধরেছে। এও শোনা যাচ্ছিল তাদের মধ্যে নাকি তাড়াতাড়ি বিবাহ-বিচ্ছেদ হবে এবং দুজনেই আলাদা থাকছেন। কিন্তু গত রাতে তাদের দুজনকে যে অবস্থায় দেখা গেছে তার থেকে একটা জিনিসই প্রমাণ হয়‚ বিবাহ বিচ্ছেদ তো দূরের কথা‚ বিয়ের ১৮ বছর পরেও একবিন্দু ভালোবাসা কমে নি তাদের মধ্যে।

ক‘দিন আগে মেহর তার দুই কন্যকে নিয়ে বিদেশে ছুটি কাটাতে গিয়েছিলেন। অর্জুনের শ্যুটিং থাকায় যেতে পারেন নি তাদের সঙ্গে। গতরাতে মেহর তার দুই কন্যাকে নিয়ে মুম্বাই ফিরে আসেন। আর তাদের বিমানবন্দর থেকে আনতে গিয়েছিলেন অর্জুন নিজে। স্ত্রীকে দেখা মাত্র অর্জুন মেহরকে জড়িয়ে ধরেন। তাদের দুজনের কেমিস্ট্রি দেখে একবারের জন্যেও কারুর মনে হবে না যে তাদের মধ্যে কখনো কোন মনোমালিন্য ঘটেছিল। তাদের এই প্রেমের উচ্ছ্বাস দেখে উপস্থিত সবাই প্রথমে অবাক হয়ে যায়। কিন্তু অর্জুন বা মেহরের মধ্যে কোন অস্বস্তির চিহ্ন দেখা গেল না। আলিঙ্গনরত অবস্থায় দুজনে ফটোগ্রাফারদের জন্য পোজ অবধি দেন।

তাদের এই ছবি দেখে বলিউডের সবাই বেশ খুশি হয়েছেন। এই বছরে একের পর এক বিচ্ছেদের খবরে মুখরিত ছিল বলিউড। তাই মেহর এবং অর্জুনের যে শেষ অবধি বিচ্ছেদ ঘটছে না তাতেই খুশি সবাই।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)