JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

রিভিউঃওয়াসিম সিতারের কিউট রোম্যান্টিক নাটক “I Am Sorry”

নাটক ও টেলিফিল্ম 21st Jul 2016 at 2:25am 254
রিভিউঃওয়াসিম সিতারের কিউট রোম্যান্টিক নাটক “I Am Sorry”

নিশো বউকে খুঁজে পাচ্ছে না। নাই নাই কোথাও নাই। বিকালে একটু রাগারাগির সময় একটু খারাপ ব্যবহার করে ফেলেছিল। কিন্তু এরকম তো হয়ই হাসবেন্ড ওয়াইফের মধ্যে, তাই বলে ঘর ছেড়ে চলে যেতে হবে। অনেকক্ষণ বাথ্রুমের দরজা ধাক্কালো, ভেবেছে বরাবরের মত বাথরুম লোক করে বসে থাকবে প্রীতি। পড়ে নিজেই বেকুব বনে গেল, বাথরুম বাইরে থেকে লাগানো। আশ্চর্য। নিচের তলায় গিয়ে খোঁজ নেবে? সেটা কি ঠিক হবে? এমনিতেই কদিন আগে ছাদে ঐ ভাবীর সাথে কোথা বলতে দেখে প্রীতির সে কি কান্ড! মহিলার হাসবেন্ড দেশের বাইরে, বেচারি একা থাকে। এজন্যই ওর এই বাড়াবাড়ি হয়ত। এবার দেখা হলে সরি বলে কানে ধরে মাফ চাইবে… আর জীবনেও এরকম ব্যবহার করবেনা নিশো প্রমিজ!

ওয়াসিম সিতারের রচনা ও পরিচালনায় এই রোম্যান্টিক নাটকটির মূল উপজীব্য এর গল্পবলিয়ে আর চিত্রনাট্য। জামাই-বউ যুগল নিয়ে এমন নাটক হয়ত আগেও হয়েছে, শেষ আশফাক নিপুণের “অবাক ভালোবাসায়” এর মত ভালো না হলেও মন্দ না মূলত ঐ গল্পবলিয়ের কারণেই। সানজিদা প্রীতি আর আফ্রান নিশো কেমন অভিনয় করে সেটা তো মোটামুটি জানাই। ওদের বাকবাকুম ভালোবাসা আর কালারফুল ছিল অসাধারণ। এবারও হতাশ করলেন না।



এরকম স্ত্রী, এরকম হাসবেন্ড কমন আমাদের সমাজে। আমি নিজেই গতকাল স্ত্রীর সাথে বসে দেখতে দেখতে অস্বস্তিতে পড়ে গিয়েছিলাম, মনে হচ্ছিল আমাদের নিজেদেরই কাহিনী। হয়ত আমি আরও ঘাড়ত্যাড়া। যাই হোক, নাটকটির বেস্ট ব্যাপারটা হচ্ছে এখানে ফ্ল্যাশব্যাক আর বর্তমানের মিশেলটা এমনভাবে করা যে বোঝার উপায় নেই। প্রায় শেষ পর্যন্ত আগ্রহটা ধরে রাখে যে আদৌ খুঁজে পাওয়া যাবে কিনা। এই মিশেলটাই বাংলা নাটকে কয়জন পারে। আর নিশোর অভিনয় এমন যে দেখতে ইচ্ছা করে। প্রীতির জন্য এই চরিত্র যেন ছেলেখেলা। একটি বিশেষ দৃশ্যে আছে ফারুকির ভাই বেরাদারের “মুসাফির”।



Bangla Natok – “I am Sorry”
cast: Afran Nisho, Sanjida Preeti, Musafir
Genre: Romance, Drama
On Air: 10th June 2016

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)