JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

অর্থের জন্য যমজ কন্যাকে বিক্রি করল পাষণ্ড পিতা!

দেশের খবর 21st Jul 2016 at 7:03am 269
অর্থের জন্য যমজ কন্যাকে বিক্রি করল পাষণ্ড পিতা!

জামালপুরের সরিষাবাড়িতে যমজ নবজাতক কন্যা সন্তানকে বিক্রি করে দিয়েছেন বাবা মুকুল মিয়া। সরিষাবাড়ি পৌরসভার চাঁদ শিমলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার সরিষাবাড়ি থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেছেন স্ত্রী চম্পা খাতুন।

স্থানীয় সূত্রে জানা যায়, সরিষাবাড়ি পৌরসভার চাঁদ শিমলা এলাকার মৃত জালাল উদ্দিনের মেয়ে চম্পা খাতুনের (২২) সঙ্গে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের চরমালিপাড়া গ্রামের শুক্কুর আলীর ছেলে মুকুল মিয়ার বিয়ে হয়। দীর্ঘদিন পর গত ২২ মে চাঁদ শিমলা গ্রামে চম্পা তার বাবার বাড়িতে যমজ কন্যা সন্তান জন্ম দেয়।

পরিবারের সদস্যরা শিশু দুটির নাম রাখে মীম ও জীম। সন্তান ভূমিষ্ঠ হওয়ার কিছুদিন পর চম্পা অসুস্থ হয়ে পড়লে তাকে সরিষাবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এরই ফাঁকে চম্পার স্বামী মুকুল মিয়া ২০ জুন ২৮ দিনের কন্যা সন্তান জীমকে চুরি করে নিয়ে পৌরসভার মুলবাড়ী এলাকার ফজল মিয়ার ছেলে নাঈমের কাছে ৩ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে।

পরে ২২ জুন মুকুল মিয়া তার শাশুড়ির কাছ থেকে এক মাসের অপর কন্যা শিশু মীমকে তার মাকে দেখানোর নাম করে নিয়ে পালিয়ে যায়।

বিষয়টি জানতে পেরে চম্পা তার শ্বশুর শুক্কুর আলীসহ বাড়ির সবাইকে জানালে তারা চম্পার মেয়েকে বিক্রি করে দিয়েছে বলে জানায়। আবার নাঈমের বাড়িতে গিয়েও অপর কন্যা জীমকে খুঁজে পায়নি চম্পা। স্থানীয় লোকজন জানায় মুকুল মিয়া তার দুই কন্যা সন্তানকেই বিক্রি করে দিয়েছে।

দুই সন্তানকে হারিয়ে পাগল প্রায় চম্পা খাতুন সন্তানদের উদ্ধারের জন্য স্বামী মুকুল মিয়া ও নাঈমের বিরুদ্ধে বুধবার সরিষাবাড়ি থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মুকুল মিয়া পলাতক রয়েছে।

সরিষাবাড়ি থানার ওসি মো. বিল্লাল উদ্দিন জানান, চম্পা খাতুন বাদী হয়ে দুইজনের নামে অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)