JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ওয়েস্ট ইন্ডিজের বর্ষসেরা খেলোয়াড় স্যামুয়েলস

ক্রিকেট দুনিয়া 21st Jul 2016 at 10:22am 234
ওয়েস্ট ইন্ডিজের বর্ষসেরা খেলোয়াড় স্যামুয়েলস

ওয়েস্ট ইন্ডিজের বর্ষসেরা ওয়ানডে খেলোয়াড়ের পুরস্কার জিতলেন মারলন স্যামুয়েলস। শুধু তাই না। তিনি জিতলেন বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কারও। অ্যান্টিগায় সম্প্রতি হয়ে গেলো ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ডের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ক্রিস গেইল জিতেছেন বর্ষসেরা টি-টোয়েন্টি খেলোয়াড়ের পুরস্কার। আর ড্যারেন ব্রাভো হয়েছেন বর্ষসেরা টেস্ট খেলোয়াড়। তার মানে চারটি শীর্ষ পুরস্কারের প্রতিটি জিতেছেন ব্যাটসম্যানরা।

২০১৫ সাল থেকে ২২ ওয়ানডেতে ৮৫৯ রান করেছেন স্যামুয়েলস। তিনটি সেঞ্চুরি তাতে। গেলো মাসে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজে ৩৬.৮৫ গড়ে করেছিলেন ২৫৮ রান। টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ রান ছিল তার। এর আগে ভারতের মাটি থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিততে বড় ভূমিকা পালন করেছিলেন স্যামুয়েলস। ফাইনালে ৬৬ বলে ৮৫ রানে অপরাজিত ছিলেন। দ্বিতীয়বারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালের ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার জিতেছিলেন।

ক্যারিবিয়ান নারী দলও জিতেছে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। প্রথমবারের মতো। অধিনায়ক স্টেফানি টেলর অসাধারণ খেলেছিলেন। নারী বিভাগের তিনটি পুরস্কারই তার। টি-টোয়েন্টি, ওয়ানডের বর্ষসেরা তো হয়েছেনই। সেই সাথে টেলর জিতেছেন বর্ষসেরা নারী খেলোয়াড়ের পুরস্কার।

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)