JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

শাহরুখের ‘রইস’ এর জন্য পেছাল না হৃতিকের ‘কাবিল’

সিনেমা জগৎ 21st Jul 2016 at 1:23pm 622
শাহরুখের ‘রইস’ এর জন্য পেছাল না হৃতিকের ‘কাবিল’

এই ঈদেই মুক্তি পাওয়ার কথা ছিল শাহরুখ খান অভিনীত আলোচিত ‘রইস’ ছবির। কিন্তু সালমানের ‘সুলতান’ ছবির সঙ্গে একই দিনে মুক্তি দিয়ে ব্যবসায়িক ক্ষতির সম্মুখীন হতে চান নি শাহরুখ। তাই তিনি বেছে নেন প্রজাতন্ত্র দিবসকে। শোনা গিয়েছিল, আগামী বছরের জানুয়ারির প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে ‘রইস’। কিন্তু একই দিনে রাকেশ রোশান নির্মিত হৃতিক রোশান অভিনীত ‘কাবিল’ ছবিটি মুক্তি পেতে যাওয়ায় আবারও একই বিপর্যয়ে শাহরুখ।

শাহরুখ খান অনেক চেষ্টা করেন ‘কাবিল’ ছবিটি যাতে শাহরুখের সিনেমার সঙ্গে মুক্তি না পায়। এই নিয়ে দফায় দফায় আলোচনাও করেন দুই নির্মাতা। কিন্তু এত আলোচনা করেও ‘কাবিল’ ছবির মুক্তির তারিখ পরিবর্তন করতে পারলেন না শাহরুখ। তার মানে আগামী বছর ২৬ জানুয়ারি একই দিনে মুক্তি পাবে শাহরুখের ‘রইস’ আর হৃতিকের ‘কাবিল’।

‘কাবিল’ নির্মাতা রাকেশ রোশন নিজে জানিয়ে দিয়েছেন সে কথা। এদিকে, শাহরুখের বাজারেও কিছুটা মন্দা। ‘দিলওয়ালে’ প্রত্যাশিত ব্যবসা করতে পারেনি। ‘হ্যাপি নিউ ইয়ার’ হিট হয়েও প্রত্যাশা অনুযায়ী সফল হয়নি। ‘রইস’ নিয়ে শাহরুখের তাই বড় আশা। এইজন্য কোনও রকম ঝুঁকি নিতে রাজি নন বলিউডের বাদশা। কিন্তু সেই ঝুঁকি নিতেই হচ্ছে তাকে।

সঞ্জয় গুপ্তার 'কাবিল' বড় বাজেটের ছবি। প্রচারের জন্যও মোটা অর্থ খরচ হচ্ছে। সালমানের ‘সুলতান’ বক্স অফিস সফরে কোন বাধা ছিল না। তার সঙ্গে পাল্লা দিয়ে কোন সিনেমা মুক্তি পায় নি। কিন্তু শাহরুখের ‘রইস’-এ হচ্ছে ঠিক উল্টো। কারণ খান ও অক্ষয় কুমারদের পর সবচেয়ে বেশি ভক্ত অনুরাগীর সংখ্যা হৃতিকের। ফলে ‘রইস’-এর বক্স অফিসে শুরুর দিকে ধাক্কা খাবেই। তার ওপর আবার যদি নেগেটিভ রিভিউ পায় রইস, তাহলে বক্স অফিসে একেবারে ফ্লপের আশঙ্কাও থাকছে।

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)