JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

শ্রীলঙ্কা দলে চার নতুন মুখ

ক্রিকেট দুনিয়া 21st Jul 2016 at 6:48pm 300
শ্রীলঙ্কা দলে চার নতুন মুখ

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

বৃহস্পতিবার ঘোষিত এই দলে ডাক পেয়েছেন আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় থাকা চার ক্রিকেটার। তারা হলেন ডানহাতি পেসার আসিথা ফার্নান্দো, বাঁহাতি পেসার ভিশা ফার্নান্দো, বাঁহাতি চায়নাম্যান লাকশান সান্দাকান ও ব্যাটসম্যান রোশেন সিলভা। চার জনই কদিন আগে ইংল্যান্ডে শ্রীলঙ্কা ‘এ’ দলের হয়ে পাকিস্তান ‘এ’ দল ও ইংল্যান্ড লায়ন্সের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলেছেন।

গত জুনে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে অভিষেক হওয়া অলরাউন্ডার ধননজয়া ডি সিলভাও টেস্ট দলে ডাক পেয়েছেন। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন দিনের প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কা একাদশকে নেতৃত্ব দেওয়া অলরাউন্ডার মিলিন্ডা সিরিবর্ধনের টেস্ট দলে জায়গা হয়নি।

অস্ট্রেলিয়ার বিপক্ষে শ্রীলঙ্কাকে নেতৃত্ব দেবেন নিয়মিত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস। আর তার সহকারী থাকছেন দিনেশ চান্দিমাল। আগামী মঙ্গলবার পাল্লেকেলেতে শুরু দুই দলের প্রথম টেস্ট।

❏‌ প্রথম টেস্টের শ্রীলঙ্কা দল
অ্যাঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক), দিনেশ চান্দিমাল, দিমুথ করুনারত্নে, কৌশল সিলভা, কুশাল পেরেরা, কুশাল মেন্ডিস, ধননজয়া ডি সিলভা, রোশেন সিলভা, নুয়ান প্রদীপ, ভিশা ফার্নান্দো, আসিথা ফার্নান্দো, রঙ্গনা হেরাথ, দিলরুয়ান পেরেরা, লাকশান সান্দাকান ও সুরাঙ্গা লাকমাল।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)