JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

মেসির সাথে রাত কাটিয়েছিলেন জোয়ানা!

খেলাধুলার বিবিধ 21st Jul 2016 at 6:52pm 1,140
মেসির সাথে রাত কাটিয়েছিলেন জোয়ানা!

লিওনেল মেসির নারী কেলেঙ্কারির কথা কখনো শোনেনি কেউ। পরিচ্ছন্ন ইমেজ তার। ছেলেবেলার খেলার সাথী আন্তোনেলা রোকুজ্জো তার জীবনের পার্টনার। ৩ বছর ও ১০ মাস বয়সের দুই ছেলে নিয়ে সুখের সংসার। কিন্তু এবার কি ২৯ বছরের মেসির সাজানো দুনিয়া একটু হলেও টলে উঠবে না? জোয়ানা গঞ্জালেজ নামে তার এক স্বদেশী আর্জেন্টাইন মডেল জানিয়েছেন, মেসির সাথে রাত কাটিয়েছিলেন! এই প্রথম মেসির সাথে জড়িয়ে এমন কোনো কথা উঠলো।

২৫ বছরের মডেল জোয়ানা আর্জেন্টিনার টেলিভিশন ও গ্ল্যামার জগতে বেশ আগে থেকে পরিচিত মুখ। এবার তিনি অংশ নিয়েছেন পেরুভিয়ান টেলিভিশনের 'দ্য ভ্যালু অব ট্রুথ' অনুষ্ঠানে। পলিগ্রাফিক টেস্ট বা লাই ডিটেক্টর টেস্টে ২১টি প্রশ্নের সঠিক জবাব দিয়ে ১৪ হাজার ইউরো জিতেছেন এই সুন্দরী।

প্রশ্ন ছিল, মেসির সাথে তার যৌন সম্পর্ক হয়েছিল কি না। জোয়ানা বলেছেন, 'হ্যাঁ'। তিনি কয়েক বছর আগের ঘটনা টেনে তিনি দাবি করেছেন, "মনে হয় আমার নামও তার মনে নেই। তবে রাতটা ছিল চমৎকার। অনেক গোল হয়েছিল...তবে ম্যাচ হয়েছিল ড্র।" পার্টি থেকে মেসির সাথে নাকি হোটেলে গিয়েছিলেন জোয়ানা।

জোয়ানার সাথে মেসির নাম প্রথম আসে ২০১১ সালে। জোয়ানা একটি নাইট ক্লাবে মেসি ও তার কয়েকজন সেলিব্রেটি আর্জেন্টাইন সতীর্থের পার্টির খবর দিয়েছিলেন। তিনিও আরো কয়েকজন নামি দামি মডেলের সাথে সেখানে ছিলেন। জোয়ানা তখন মেসির সাথে তার রোমান্সের কথা বলেছিলেন। কিন্তু বিস্তারিত জানাননি। মেসি ওই সময় বলেছিলেন, "ওখানে আমরা নেচেছিলাম। আর প্লে স্টেশন খেলেছিলাম।" কিন্তু এবার জোয়ানার বলা কথাটা বড় গুরুতর।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)