JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ২২ জুলাই , ২০১৬

টিভির সময়সূচী 22nd Jul 2016 at 7:10am 758
টিভিতে আজকের চলচ্চিত্র : ২২ জুলাই , ২০১৬

সে আমার মন কেড়েছে : অভিনয়ে শাকিব খান, শ্রাবন্তী তিন্নি। পরিচালনা সোহানুর রহমান সোহান। বিকেল ৩টা ১০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : আলিশা বাড়ি থেকে পালিয়ে বাবাকে জানাল, এক সন্ত্রাসী তাকে কিডন্যাপ করেছে। আলিশা গাড়ির পেছনে বসে নিজের হাত-পা নিজেই বাঁধে। গাড়িচোর আরিয়ান সেই গাড়ি নিয়ে পালায়। আলিশাকে নিরাপদে যেতে দেয় আরিয়ান; কিন্তু গাড়িটি আগুনে পুড়ে যায়।

জোশ : অভিনয়ে শাহরুখ খান, ঐশ্বরিয়া রাই ও চন্দ্রচূড় সিং। পরিচালনায় মনসুর খান। সকাল ১১টা ১৫ মিনিট, বিফোরইউ মুভিজ।

গল্পসূত্র : ‘রোমিও অ্যান্ড জুলিয়েট’-এর ভারতীয় সংস্করণ। ম্যাক্স ও প্রকাশ শহরের প্রতিদ্বন্দ্বী দুই গ্রুপের নেতা। প্রকাশের ভাই রাহুল ছুটিতে শহরে আসে। ম্যাক্সের যমজ বোন শার্লির প্রেমে পড়ে রাহুল। ম্যাক্স তা মানতে পারে না।

প্রেমের কাহিনি : অভিনয়ে দেব, কোয়েল মল্লিক ও যীশু সেনগুপ্ত। পরিচালনায় রবি কিনাগি। দুপুর ১২টা, জলসা মুভিজ।

গল্পসূত্র : শপিং মলে এক দুর্ঘটনায় আকাশ [দেব] ও বর্ষার [কোয়েল] পরিচয়। আকাশ বর্ষার প্রেমে পড়ে; কিন্তু পরে আর কিছুতেই খুঁজে পায় না তাকে। মায়ের বন্ধুর মেয়ের বাগদান অনুষ্ঠানে হাজির হয় আকাশ, দেখে পাত্রী বর্ষা স্বয়ং! প্রেমিকাকে ফিরে পাওয়ার লড়াইয়ে নামে সে।

আ মিলিয়ন ওয়েজ টু ডাই ইন দ্য ওয়েস্ট : অভিনয়ে শার্লিজ থেরন, আমান্ডা সেফ্রিড ও লিয়াম নিসন। রাত ৯টা ৩০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : ভেড়া পালক আলবার্ট ভালোই ছিল। কিন্তু প্রেমিকা লুসি তাকে ছেড়ে যাওয়ার পর একা হয়ে যায়। হঠাৎই শহরে আসে দুর্ধর্ষ বন্দুকবাজ আনা। আলবার্ট তার প্রেমে পড়ে। কিন্তু পা বাড়ালেই কঠিন বিপদ। আনার স্বামী ক্লিচ ভয়ংকর।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)