JanaBD.ComLoginSign Up

যখন কোনও নারীর সঙ্গে কথা বলি, আমি চাই তিনি শুয়ে পড়ুন : শাহরুখ খান

বিবিধ বিনোদন 22nd Jul 2016 at 2:12pm 828
যখন কোনও নারীর সঙ্গে কথা বলি, আমি চাই তিনি শুয়ে পড়ুন : শাহরুখ খান

সালমান খানের ধর্ষিতা সংক্রান্ত মন্তব্যের রেশ কাটতে না কাটতেই এবার বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়ালেন শাহরুখ খান। একটি বইপ্রকাশের অনুষ্ঠানে গিয়ে শাহরুখ খান মন্তব্য করেছেন, যখন কোনও নারীর সঙ্গে তিনি কথা বলেন, তখন ওই নারীকে শোয়া অবস্থায় দেখতে চান তিনি। হলভর্তি নারী শাহরুখের মন্তব্যে হাসিতে ফেটে পড়লেও তাঁর এই কথায় নারীবাদীরা তো বটেই, ভারতের কোটি কোটি নারীর ক্ষুণ্ণ হওয়ার যথেষ্ট অবকাশ রয়েছে।

বিতর্কের সূচনা লেখিকা গুঞ্জন জৈনের বই ‘শি ওয়াকস, শি লিডস’ প্রকাশ অনুষ্ঠানে। শাহরুখ বইটি সম্পর্কে দুচার কথা বলা শুরু করতে সামনের সারিতে বসা উত্তেজিত লেখিকা উঠে দাঁড়িয়ে পড়েন। শাহরুখ তখন তাঁর স্বভাবসিদ্ধ মজার ছলে তাঁকে বসার অনুরোধ করেন। আর তাতেই শুরু হয় বিতর্ক।

তিনি বলেন, ‘দয়া করে বসুন! এটা হয়তো পলিটিক্যালি কারেক্ট নয়, তবে যখনই আমি কোনও নারীর সঙ্গে কথা বলি, আমি চাই তিনি শুয়ে পড়ুন’। তাঁর কথায় অবশ্য উপস্থিত নারীরা ক্ষুণ্ণ হননি, বরং হাসির ঝড় ওঠে। কিন্তু সালমানের ধর্ষিতা সম্পর্কিত বেফাঁস মন্তব্যে এত বিতর্কের রোল ওঠার পর স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, শাহরুখের এমন আপত্তিকর মন্তব্যকে শুধু মজার ছলে নেওয়া উচিত কিনা।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 1.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)