JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ম্যানইউতে ৯ নম্বর জার্সিতে ইব্রা

ফুটবল দুনিয়া 22nd Jul 2016 at 2:27pm 258
ম্যানইউতে ৯ নম্বর জার্সিতে ইব্রা

ওল্ড ট্রাফোর্ডে মৌসুম শুরুর আগে সব প্রস্তুতিই সম্পন্ন করার চেষ্টা করছেন বিশ্বের অন্যতম সেরা কোচ হোসে মরিনহো। জুভেন্টাস থেকে পল পগবাকে দলে ভিড়িয়ে ট্রান্সফারের জগতে নতুন ইতিহাস তৈরী করেছে ম্যানইউ। এর আগে বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার জালাতন ইব্রামোভিচকে রেড ডেভিলস শিবিরে নিয়ে এসেছেন মরিনহো।

২০১৬-১৭ মৌসুমে অ্যান্থোনি মার্শিয়ালের ৯ নম্বর জার্সিতে খেলবেন ইব্রাহিমোভিচ। এর ফলে ১১ নম্বর জার্সি পরে খেলতে দেখা যাবে অ্যান্থোনিকে। এর আগে পুরো ক্যারিয়ারে ৮,৯ এবং ১০ নম্বর জার্সি পড়ে মাঠে নেমেছিলেন সুইডিশ এই স্ট্রাইকার। কিন্তু ওল্ড ট্রাফোর্ডেই আসন্ন মৌসুমে ১১ নম্বর জার্সি পরে খেলতে দেখা যাবে তাকে। ম্যানইউতে বর্তমানে হুয়ান মাতা ৮ এবং ওয়েন রুনি ১০ নম্বর জার্সি পড়ে মাঠে নামেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ইব্রা জানান, ‘আমি ৯ নম্বর জার্সি পছন্দ করেছি।’

প্রীতি ম্যাচে কয়েকদিন পর চায়না সফরে ৯ নম্বর জার্সি পরিহিত ইব্রাহিমোভিচকে দেখতে পারে ম্যানচেস্টার ইউনাইটেড ভক্তরা। সম্প্রতি সুইডিশ এই স্ট্রাইকারের প্রশংসা করে ম্যানইউ কোচ মরিনহো বলেন, ‘তার(ইব্রাহিমোভিচ) শারীরিক গঠন অসাধারণ। ব্যক্তিত্ব ও মনের দিক থেকেও সে উঁচু মানের একজন খেলোয়াড়। এখানে সবার সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য তার কিছু সময় প্রয়োজন। প্রস্তুত হয়ে উঠার জন্য কোন জিনিসটি বিশেষভাবে কাজ করে তা আপনি আগে থেকে বুঝতে পারবেন না।’

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)