JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

আনুশকাকে পাত্তাই দিলেন না রণবীর, জবাব দিলেন সালমানকেও

বিবিধ বিনোদন 23rd Jul 2016 at 12:11am 670
আনুশকাকে পাত্তাই দিলেন না রণবীর, জবাব দিলেন সালমানকেও

সিনেমা হলে স্ক্রিনিং চলাকালীন রণবীর সিংয়ের নাচ, রাগ হয়েছিল সালমানের, বলেছিলেন, "আমি রণবীরের মাথায় চেয়ার ভাঙব, টাকা নেব"। ওই ঘটনায় প্রাক্তন প্রেমিক রণবীর সিংয়কে একহাত নিয়েছিলেন বিরাটের প্রেমিকা আনুশকা শর্মাও। 'সুলতান' গার্ল আনুশকার বক্তব্য ছিল, "ব্যাঠ যা ভাই, লোগোকো হামারি ফিল্ম দেখনে দে"। প্যারিসে সুলতানের স্ক্রিনিং নিয়ে রণবীরকে নিয়ে সালমান ও আনুশকার এই বক্তব্য নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল বলিউডে। অপেক্ষা ছিল রণবীরের সিংয়ের উত্তরের। রণবীর সিং জবাব দিলেন, 'কোনো উত্তর না দিয়েই'।

ইরফান খান অভিনীত 'মাদারি' সিনেমার স্ক্রিনিং দেখতে উপস্থিত বলিউড হার্ট থ্রব। পিছু নেয় সাংবাদিক কুল। সিনেমা শেষে হল থেকে বেড়িয়ে আসতেই, রণবীরকে প্রশ্ন, 'সালমান খান আপনার মাথায় চেয়ার ভাঙবে বলেছেন', কি বলবেন রণবীর? উত্তর এল, এখানে 'মাদারি'র জন্য এসেছি, অন্য ছবি নিয়ে কথা না বলাই ভালো।

এর আগে অভিনেতা বিবেক কিংবা গায়ক অরিজিৎ সালমানের সঙ্গে বিবাদের পরে 'খান সাহেবে'র কাছে ক্ষমা চান দু'জনই। তবে রণবীর সে পথেই হাঁটলেন না। প্রাক্তন প্রেমিকা আনুশকাকে তো পাত্তা দিলেনই না, উল্টা জবাবে প্রমাণ করলেন, রণবীর এসবে কানই দেন না, নিজের যা ভালো লাগে সেটাই করেন।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 7.1 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)