JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

মুক্তি পেল দুর্দান্ত অ্যাকশন আর অভিনয় নিয়ে কাবালি মুভিটি

ইন্ডিয়ান মুভি রিভিউ 23rd Jul 2016 at 9:11am 797
মুক্তি পেল দুর্দান্ত অ্যাকশন আর অভিনয় নিয়ে কাবালি মুভিটি

যখন প্রশ্ন ফ্যানদের আবেগের, পাগলামির, তখন রজনীকান্তের তুলনায় বড় সুপারস্টার এ দেশে দুটো নেই। তার আরও একবার হাতেনাতে তথ্যপ্রমাণ পাওয়া গেল থালাইভার- আগামী সিনেমা কাবালি-র মুক্তি উপলক্ষে। গোটা দক্ষিণ ভারতে যেন উৎসবের আবহ। এই ছবি ঘিরে গোটা ভারতে যে উন্মাদনা দেখা যাচ্ছে সাম্প্রতিক কালে হয়তো কোনো ভারতীয় ছবি নিয়ে এই ‘পাগলামি’ আর দেখা যায়নি।



আজ শুক্রবার মুক্তি পেল ভারতবর্ষের বিখ্যাত অভিনেতা রজনীকান্তের ছবি ‘কাবালি’। মুুক্তির আগেই বিভিন্ন রেকর্ডের জন্ম দিয়েছে আলোচিত এই ছবিটি। শুধু স্যাটেলাইট সত্ত্ব আর আর অগ্রীম বুকিংয়েই ছবিটি কয়েকশো কোটি টাকা আয় করেছে। ছবিটি নিয়ে এমনিতেই ভারতবাসীর মধ্যে পাগলামির শেষ নেই। আর মুক্তির দিন ভোর থেকে যেন সেই পাগলামী আরো চরমে!

সকাল ৯টা থেকে রজনীকান্তের ছবি ‘কাবালি’র প্রথম শো হওয়ার কথা। অথচ ছবিটি দেখতে ভোর হতেই নাকি অসংখ্য মানুষ ভিড় জমিয়েছে ‘কাবালি’ দেখতে। বিশেষ করে এমন পরিস্থিতি সৃষ্টি হয়েছে ভারতের দক্ষিণের শহরগুলোতে।

অনেকের কাছে সকাল ৯টার টিকেট না থাকলেও আছে পরের শোয়ের টিকেট, কিন্তু তারপরও ভোরেই প্রেক্ষাগৃহের সামনে এসে তারাও ভিড় করছেন। অন্যদিকে ভোর হতেই অসংখ্য মানুষের মিছিলও দেখা গেছে ‘কাবালি’র পোস্টার সমেত। ঢোল বাজিয়ে রাজপথে অসংখ্য ভক্তরা রজনীর নতুন ছবি নিয়ে আওয়াজ দিচ্ছেন। পুরো উৎসব একটা আমেজ!

ছবিটিতে আপনারা যা কিছু দেখতে পাবেন:

কাবালি ছবির স্পেশাল এয়ারলাইন পার্টনার এয়ার এশিয়া রজনীকান্তের এই ছবির জন্য একটি বিশেষ বিমানে ছবির পোস্টার ডিজাইন করেছে। এটি তৈরি করতে তাদের দেড় মাসের ওপর সময় লেগেছে।

– প্রথমে ছবি এডিটের পর ছবির চূড়ান্ত দৈর্ঘ্য ৩ ঘণ্টার করা হয়েছিল। তারপর তাতে আরও কাটছাঁট করে ২ ঘণ্টা ৩০ মিনিটের করা হয়েছে। এই ছবিতে বলিউড অভিনেত্রী রাধিকা আপতে রজনীর স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন।

– কাবালির সবচেয়ে জনপ্রিয় গান ‘নেরুপ্পু দা’ ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কিন্তু এই গানটি ছবির একেবারে শেষের দিকে রয়েছে।

– ছবির টিজারে দুঃসাহসিক গাড়ি চালানোর একটি দৃশ্য দেখানো হয়েছে। এই দৃশ্যটিতে রজনী নিজে গাড়ি চালিয়েছেন। ছবি গোটা ক্রু এমনকী স্টান্ট কোরিওগ্রাফারও সুপারস্টারের গাড়ি চালানোর এই দক্ষতা দেখে হতচকিত হয়ে গিয়েছিল।

Googleplus Pint
Like - Dislike Votes 35 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)