JanaBD.ComLoginSign Up

কাঁধের চোটে খেলছেন না মুস্তাফিজ

ক্রিকেট দুনিয়া 24th Jul 2016 at 4:10pm 609
কাঁধের চোটে খেলছেন না মুস্তাফিজ

গ্লস্টারশায়ারের বিপক্ষে রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে আজ খেলার কথা ছিল মুস্তাফিজুর রহমানের। তাকে রেখে ১৩ জনের স্কোয়াড দিয়েছিল সাসেক্সে। কিন্তু কাঁধের ইনজুরিতে একাদশের বাইরে মুস্তাফিজ। বাংলাদেশ সময় বিকেল ৪ টায় ম্যাচটি শুরু হয়েছে। সাসেক্সে কর্তৃপক্ষ জানিয়েছে,সামান্য কাঁধের চোটের কারণে মুস্তাফিজ আজ খেলতে পারছেন না।’

সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে অভিষেকেই জাদু দেখিয়েছিলেন মুস্তাফিজ। ৪ উইকেট নিয়ে হয়েছিলেন ম্যাচসেরা। দ্বিতীয় ম্যাচে অবশ্য মুস্তাফিজ জ্বলে উঠতে পারেননি, পাননি কোনো উইকেট। তার দলও জেতেনি।

দ্বিতীয় ম্যাচে মাঠে পুরনো ব্যথাটা একটু অনুভব করছিলেন মুস্তাফিজুর রহমান। ম্যাচের পর সেটা আরও বেড়ে যা্য়। যতুটুকু জানা গেছে মুস্তাফিজুর রহমানের কাঁধের স্ক্যান করানো হচ্ছে। রিপোর্ট পাওয়ার পর পরবর্তী করণীয় ঠিক করবে সংশ্লিষ্টরা।

মুস্তাফিজের কাঁধের সমস্যাটা নতুন নয়। এই বছরের জানুয়ারিতে এই ইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ দুটি ম্যাচে খেলা হয়নি তার। পাকিস্তান সুপার লিগেও খেলতে যাওয়া হয়নি। এই চোটের কারণেই এশিয়া কাপের ফাইনালসহ শেষ দুটি ম্যাচ খেলতে পারেননি। এরপর টি-টোয়েন্টি বিশ্বকাপের বড় অংশও মিস করেন মুস্তাফিজ।

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)