JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বেদনা বয়ে বেড়ানো যুবতী জ্যাকুলিন!

সিনেমা জগৎ 25th Jul 2016 at 11:13am 487
বেদনা বয়ে বেড়ানো যুবতী জ্যাকুলিন!

মাস দেড়েক আগের কথা। জুনে নিজের অভিনীত 'হাউজফুল থ্রি' মুক্তির পর মার্কিন যুক্তরাষ্ট্রের উদ্দেশে উড়াল দেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। দেশটির মায়ামি বীচে চলছিল ‘ব্যাং ব্যাং’ ছবির দ্বিতীয় কিস্তির কাজ।

ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে দেখা যাবে ৩০ বছর বয়সী এই নায়িকাকে। গুঞ্জন ছিল, আলিয়ার সঙ্গে সিদ্ধার্থর ছাড়াছাড়ির পেছনে অন্যতম কারণ সিদ্ধার্থের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠতা। যদিও সিদ্ধার্থ-আলিয়া আবার কাছাকাছি এসেছেন।

এ প্রসেঙ্গ শ্রীলঙ্কান এই সুন্দরী বলেন, ‘নিজেরা যা চায় মানুষ সেটাই বিশ্বাস করে। তারা যেটা চায় তেমনই লেখে। আমি একা, এটাই আমার জন্য কাল হয়ে যায়! একা বলেই সহজে অন্যদের লক্ষ্যবস্তুতে পরিণত হই। মুখরোচক খবরের জন্য আমাকেই বেছে নেওয়া হয়। সুতরাং এসব খবরকে ব্যাখ্যা করার কিছু নেই।’

আগামী সেপ্টেম্বরে ‘ব্যাং ব্যাং’-এর সিক্যুয়েলের পরবর্তী ধাপের কাজ শরু হওয়ার আগে মুক্তি পাবে জ্যাকুলিন অভিনীত দুটি ছবি। এর মধ্যে ‘ঢিশুম’-এ তাকে দেখা গেছে ইশিকা চরিত্রে। অপহৃত এক ক্রিকেটারকে উদ্ধারে দুই পুলিশকে সহায়তা করে মেয়েটি। এতে তার সহশিল্পী জন অ্যাব্রাহাম ও বরুণ ধাওয়ান।

অন্যটি সিনেমাটি রেমো ডি'সুজা পরিচালিত ‘অ্যা ফ্ল্যাইং জেট’। এখানে জ্যাকুলিনকে দেখা যাবে বেদনা বয়ে বেড়ানো যুবতীর ভূমিকায়। সুপারহিরো চরিত্রে অভিনয় করেছেন টাইগার শ্রফ।

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)