JanaBD.ComLoginSign Up

আবারো শ্রোতাপ্রিয়তায় এফ এ সুমনের গান

মিউজিক ক্যাফে 25th Jul 2016 at 2:22pm 450
আবারো শ্রোতাপ্রিয়তায় এফ এ সুমনের গান

সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী, সুরকার ও সঙ্গীত পরিচালক এফ এ সুমন। ভিতর কান্দে, জাদুরে, মন মুনিয়া, দরদিয়া, ঘুম পাড়ানি বন্ধু, জানরে তুই, জানেরে খোদা জানে, রঙ্গিলা রে, বন্ধুরে তোর বুকের ভিতর, বঁধুয়াসহ বেশকিছু গান ইতোমধ্যেই শ্রোতামহলে ব্যাপক ভাবে সাড়া ফেলেছে। গত ঈদে তার প্রকাশিত গানের অ্যালবামের সংখ্যা ৫টি।

ঈদের এই অ্যালবামগুলো থেকে তার বেশ কয়েকটি গান শ্রোতাপ্রিয়তা পেয়েছে। তার মধ্যে ‘রঙিন স্বপ্ন’, ‘ভাব কইরা তোর সনে’, ‘ও সখি’, ‘পিন্জর’ শিরোনামের নামের গানগুলো ব্যাপক শ্রোতাপ্রিয়তার পাশাপাশি খুব অল্প সময়ের মধ্যে ইউটিউবেও রেকর্ড গড়েছেন।

এ সম্পর্কে এফ এ সুমন বলেন, আমার প্রতিটা কাজ খুব যত্ন সহকারে করার চেষ্টা করি। তাই গানগুলো একটু সময় নিয়েই করছি। ফলশ্রুতিতে গান গুলো বেশ জনপ্রিয় হয়েছে। শ্রোতাদের অনেক ভালোবাসা পেয়েছি। শ্রোতাদের ভালোবাসায় সত্যিই আমি মুগ্ধ। আমি সত্যিই অভিভূত।
তিনি আরো বলেন, আমার গানগুলো শ্রোতারা শুনার পাশাপাশি যে এতো পরিমানে দেখে তা ইউটিউব না দেখলে বুঝতে পারতামনা।ইউটিউবে আমার অফিসিয়াল ভিডিও গুলোর পাশাপাশি অনেক আন-অফিসিয়াল ভিডিও রয়েছে। আন-অফিসিয়াল ভিডিওগুলো শ্রোতারা আমার গান ভালোবেসেই নিজেদের মত করে নির্মাণ করেছেন। যার এক একটা ভিডিও কয়েক মিলিয়ন বার দেখা হয়েছে।

উল্লেখ্য, এফ এ সুমনের ফেসবুক আর ইউটিউবে রয়েছে কোটি ভক্ত। পাশাপাশি ইউটিউবে এ পর্যন্ত তার গান দেখা হয়েছে প্রায় আড়াইকোটির উপরে। এমনকি মোবাইল কোম্পানী গুলোর ওয়েলকাম টিউন এবং রিংটোনের ‘শীর্ষ দশ’-এ রয়েছে তার বেশ কয়েকটি জনপ্রিয় গান। বর্তমানে তিনি ব্যস্ত আছেন বেশ কিছু নতুন ছবির সংগীত পরিচালনা, লাইভ কনসার্ট ও পরবর্তী অ্যালবামের কাজ নিয়ে ।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)