JanaBD.ComLoginSign Up

বাতিল হয়ে গেল মরিনহো-গার্দিওলার ম্যাচ

ফুটবল দুনিয়া 25th Jul 2016 at 3:20pm 236
বাতিল হয়ে গেল মরিনহো-গার্দিওলার ম্যাচ

স্প্যানিশ লা লিগায় বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের কোচ হিসেবে একে অপরের বিপক্ষে লড়েছেন পেপ গার্দিওলা ও হোসে মরিনহো। এবার ইংলিশ প্রিমিয়ার লিগের অন্যতম সেরা ক্লাব ম্যানচেস্টার সিটি ও ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব নিয়েছেন সময়ের সেরা এই দুই কোচ।

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে আজ প্রথম মুখোমুখি হওয়ার কথা ছিল তাদের। কিন্তু চীনের বেইজিংয়ে খারাপ আবওয়ার জন্য বাতিল হয়ে গেছে ম্যাচটি।

ম্যানচেস্টার ইউনাইটেডের অফিসিয়াল টুইটার পেইজে ম্যাচ বাতিল হওয়ার কথা জানানো হয়। চীনের বিখ্যাত বার্ড নেস্ট স্টেডিয়ামে খেলা হওয়ার কথা থাকলেও প্রচুর বৃষ্টির কারণে তা আর মাঠে গড়াচ্ছে না। ম্যানচেস্টারের চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই ক্লাবের লড়াই দেখার জন্য অনেক আগ্রহ নিয়ে অপেক্ষা করছিলেন ফুটবল ভক্তরা। হোসে মরিনহো ম্যানইউর এবং গার্দিওলা ম্যানসিটির দায়িত্ব নেওয়ায় পর মুখোমুখি প্রথম ম্যাচ বলে ভক্তদের আগ্রহটা একটু বেশিই ছিল।

বিশ্বের শীর্ষ চারটি লিগে শিরোপা জিতে নিজের শ্রেষ্ঠত্বের প্রমান আগেই দিয়েছেন হোসে মরিনহো। রিয়ালে থাকাকালীন চিরপ্রতিদ্বন্দ্বী বার্সাকে রুখতে বিভিন্ন ছক একেছেন তিনি। একই সময়ে বার্সেলোনা ইতিহাসের সেরা সময়টা এসেছিল পেপ গার্দিওলার হাত ধরে। স্প্যানিশ এই কোচের অধীনেই নিজেদের ইতিহাসে প্রথমবার ট্রেবল শিরোপা ঘরে তুলে কাতালানরা। এরপর বুন্দেসলিগার ক্লাব বায়ার্ন মিউনিখের হয়ে বহু শিরোপা জিতে নিজের জাত চিনিয়েছেন গার্দিওলা। এবার ইংলিশ লিগে এই দুই কোচের সেরাটা দেখার অপেক্ষায় রয়েছে পুরো ফুটবল বিশ্ব।

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)