JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বক্সিং রিংয়ে পর্তুগিজ অধিনায়ক রোনালদো

খেলাধুলার বিবিধ 25th Jul 2016 at 4:31pm 402
বক্সিং রিংয়ে পর্তুগিজ অধিনায়ক রোনালদো

মহাদেশীয় শ্রেষ্ঠত্বের লড়াই ইউরো চ্যাম্পিয়নশিপ আসরে শিরোপা জয়ের পর প্রাক-মৌসুম সময়টা ভালোই উপভোগ করছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ইবিজায় অবকাশ যাপনের পর এবার লাস ভেগাসে ছুটে গেছেন পর্তুগিজ সুপারস্টার।

লাস ভেগাসে অষ্টভুজাকৃতির রেসলিং রিংয়ে নেমে পড়েছেন রোনালদো। সেখানে আলটিমেট ফাইটিং চ্যাম্পিয়নশিপে (ইউএফসি) নামতে দেখা যায় তাকে। বক্সিং হিসেবে যেটি আমাদের কাছে পরিচিত। লাস ভেগাসে এবার তিনি ইউএফসি তারকা কোনোর ম্যাকজারজোরের বিপক্ষে বক্সিং রিংয়ে মুখোমুখি হয়েছেন।

বাস্তবে আসলে এর কিছুই হয়নি। রোনালদো লাস ভেগাসে অনুশীলনে থাকা আইরিশ ফেদারওয়েট চ্যাম্পিয়ন ম্যাকজারজোরের সঙ্গে দেখা করেছেন। আর রিংয়ে পোজ দিয়ে বেশ কয়েকটি ছবিও তুলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কেউ এই ছবি দেখলে ভাববে ফুটবল ছেড়ে বুঝি বক্সিং খেলায় মনযোগ দিচ্ছেন পর্তুগিজ এই অধিনায়ক।


সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে রিয়াল মাদ্রিদ তারকা একটি ছবি পোস্ট করেন। আর ক্যাপশনে লিখেন, ‘তোমার সঙ্গে সাক্ষাত করে দারুণ লাগছে। এদিকে ম্যাকজারজোর অন্য একটি ছবি পোস্ট করে লেখেন, ‘আমার ভাই রোনালদো আজ আমাকে ফেলে দিল! সে একটা পশু। ধন্যবাদ ক্রিস্টিয়ানো। অনেক শ্রদ্ধা রইল।’

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)